খেলা শেষে কলম্বিয়ার সমর্থকদের সঙ্গে উরুগুয়ের খেলোয়াড়দের মারামারি

সামাজিক যোগাযোগ মাধ্যমে পরে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যায় কলম্বিয়ার সমর্থকদের সঙ্গে মারামারিতে লিপ্ত হয়েছেন উরুগুয়ের অনেক ফুটবলার।

শেষ বাঁশি বাজার পর হতাশায় নুয়ে পড়লেন উরুগুয়ের ফুটবলাররা। তবে খানিক পরই তাদের মাঝে দেখা গেল উত্তেজনা। দলের কয়েকজন ফুটবলার তেড়ে গেলেন গ্যালারির দিকে। দর্শকদের সঙ্গে জড়ালেন হাতাহাতি, মারামারিতে। তাদের থামাতে বেশ বেগ পেতে হলো নিরাপত্তাকর্মীদের। 

কলম্বিয়ার কাছে ১-০ গোলের হারে কোপা আমেরিকার সেমিফাইনাল থেকে বিদায় নিয়ে বিধ্বস্ত ছিলেন দারউইন নুনেজ, হোসে মারিয়া গিমেনেজরা। ৪৫ মিনিট একজন বেশি নিয়ে খেলেও ম্যাচ বের করতে না পারার মিলিয়ে তাদের পরিস্থিতি ছিলো বেহাল। 

এমন হারের দিনে নেতিবাচক খবরে শিরোনামে আসলেন তারা।  সামাজিক যোগাযোগ মাধ্যমে পরে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যায় কলম্বিয়ার সমর্থকদের সঙ্গে মারামারিতে লিপ্ত হয়েছেন উরুগুয়ের অনেক ফুটবলার।

ব্রডকাস্টার চ্যানেলে ঘটনা স্বীকার করে দর্শকদের দায় দিয়েছেন গিমিনেজ। তিনি জানান গ্যালারিতে থাকা তাদের পরিবারের সদস্যদের রক্ষা করতে গিয়েছিলেন তারা, 'আমাদের পরিবার গ্যালারিতে থাকে, সেখানে শিশুরা আছে। কিন্তু সেখানে কোন পুলিশ ছিলো না। আমরা আমাদের পরিবারের সদস্যদের রক্ষা করতে চেয়েছি।'

এদিন দুই দলের সেমিফাইনালে শরীরি লড়াই দেখা গেছে অনেক বেশি। ম্যাচজুড়ে হয়েছে ৩২টি ফাউল। হলুদ কার্ড দেখেছেন পাঁচজন, লাল কার্ড পেয়েছেন একজন।

Comments