মোহাম্মদপুরে দুর্বৃত্তের হামলায় ওয়ার্ড বিএনপির ২ নেতা আহত

‘আমরা যতদূর জানতে পেরেছি, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হামলার ঘটনা ঘটেছে।’
Dhaka Medical College Hospital (DMCH)
ফাইল ছবি

রাজধানীর মোহাম্মদপুর এলাকায় বিএনপির ওয়ার্ড পর্যায়ের দুই নেতাকে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা।

মোহাম্মদপুরের চাঁদ উদ্যানের কাছে মান্নানের অফিসে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাদের ওপর হামলা হয়।

আহত দুজন হলেন, মোহাম্মদপুর থানার ৩৩ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি মান্নান হোসেন শাহীন (৫০) ও একই ওয়ার্ডের লাউতলা ইউনিটের নেতা মো. রিয়াজ (৩৫)।

তারা বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

তথ্যের সত্যতা নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. ফারুক জানান, আহত দুজনের মধ্যে মান্নানের অবস্থা আশঙ্কাজনক। রিয়াজ মাথায় আঘাত পেলেও শঙ্কামুক্ত। তাদের কুপিয়ে জখম করা হয়েছে। মান্নানের হাত-পাসহ শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

রিয়াজ জানান, তিনি পেশায় সিএনজিচালিত অটোরিকশাচালক এবং ৩৩ নম্বর ওয়ার্ড লাউতারা ইউনিট বিএনপি সভাপাতি। মান্নান ৩৩ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি। সন্ধ্যায় তারা কয়েকজন সমিতি অফিসে বসেছিলেন। সে সময় কয়েকটি মোটরসাইকেলে ১৫ থেকে ২০ জন সন্ত্রাসী এসে প্রথমে গুলি চালায়। এরপর ধারালো অস্ত্র দিয়ে তাদের কুপিয়ে আহত করে।

এ ব্যাপারে জানতে চাইলে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার হাসান দ্য ডেইলি স্টারকে বলেন, 'আমরা যতদূর জানতে পেরেছি, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হামলার ঘটনা ঘটেছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।'

Comments

The Daily Star  | English

BNP's meet with interim govt: Roadmap for polls demanded

The party also places several demands to Yunus, including removal of 'one or two' members of interim govt, removal of 'partisan judges'

4h ago