ঝিনাইদহ

ফুল দেওয়া নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া: বিএনপির ৪৯ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

ঝিনাইদহের কালীগঞ্জে শহীদ দিবসে ফুল দেওয়াকে কেন্দ্র করে বিএনপি ও ছাত্রলীগের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় মামলা হয়েছে।
কালীগঞ্জে মঙ্গলবার শহীদ মিনারে ফুল দেওয়াকে কেন্দ্র করে বিএনপি ও ছাত্রলীগের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার পর হকিস্টিক হাতে এক যুবলীগ কর্মী। ছবিটি ঝিনাইদহের কালিগঞ্জের বিএনপির কার্যালয়ের সামনে থেকে তোলা। ছবি: স্টার

ঝিনাইদহের কালীগঞ্জে শহীদ দিবসে ফুল দেওয়াকে কেন্দ্র করে বিএনপি ও ছাত্রলীগের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় মামলা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাতে কালীগঞ্জ থানায় বিএনপির ৪৯ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেন শহরের মধুগঞ্জ বাজার এলাকার কামরান হোসেন। মামলায় অজ্ঞাত আসামি করা হয়েছে ৫০/৬০ জনকে।

মামলায় কালীগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান ইলিয়াস রহমান মিঠু, শহিদুল ইসলাম সাইদুল, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক জবেদ আলী, কালীগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক মারুফ বিল্লাহ, সদস্য সচিব মৌসুম উদ্দিন শোভনকে আসামি করা হয়েছে। 

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রহিম মোল্যা জানান, মঙ্গলবার সকালে সরকারি মাহতাব উদ্দিন কলেজে ফুল দেওয়াকে কেন্দ্র করে হামলার ঘটনায় ৪৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৫০-৬০ জনকে আসামি করে একটি মামলা হয়েছে।

গতকাল কালীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির পক্ষ থেকে সরকারি মাহতাব উদ্দিন কলেজের শহীদ মিনারে ফুল দিতে গেলে ছাত্রলীগ নেতাকর্মীদের সঙ্গে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এ সময় একটি ককটেল বিস্ফোরণের ঘটনাও ঘটে।

Comments

The Daily Star  | English

Grandmaster Ziaur Rahman no more after suffering heart attack mid-match

Grand Master Ziaur Rahman passed away from a heart attack while competing in the 12th round match of the National Chess Championship in Dhaka today.

1h ago