১০০ জনকে নিয়োগ দেবে ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি

আগ্রহী প্রার্থীদেরকে আগামী ৩১ অক্টোবরের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে।
ছবি: সংগৃহীত

ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ওজোপাডিকো)  সুইচ বোর্ড অ্যাটেনডেন্ট পদে ১০০ জনকে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। 

শুধু পুরুষদেরকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদেরকে আগামী ৩১ অক্টোবরের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: সুইচ বোর্ড অ্যাটেনডেন্ট (এসবিএ) শিক্ষানবিশ

পদসংখ্যা: ১০০টি 

যোগ্যতা: বিজ্ঞান বিভাগে এইচএসসি পাস হতে হবে। শিক্ষাক্ষেত্রে কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য নয়। গ্রেডিং সিস্টেমে উত্তীর্ণদের ক্ষেত্রে জিপিএ ৫-এর স্কেলে ন্যূনতম ২.৮১৩ এবং ৪-এর স্কেলে ২.২৫ থাকতে হবে।

বয়সসীমা: ৩১-১০- ২০২৩ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে থাকতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও নাতি-নাতনিদের জন্য বয়সসীমা ৩২ বছর।

বেতন: প্রশিক্ষণ চলাকালীন সময়ে সাকল্যে মাসিক বেতন ২৩,০০০ টাকা। শিক্ষানবিস হিসেবে এক বছর প্রশিক্ষণ গ্রহণ করতে হবে এবং ৬ মাসের প্রশিক্ষণ শেষে প্রাপ্য প্রশিক্ষণ ভাতার অর্ধেক উৎসব বোনাস প্রাপ্য হবেন। 

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের  http://www.wzpdcl.org.bd/  অথবা http://www.jobs.wzpdcl.org.bd/  ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। 

আবেদন ফি: ডাচ্‌-বাংলা ব্যাংক লিমিডেটের মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে পরীক্ষার ফি বাবদ ৫০০ টাকা  ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিডেটের অনুকূলে পাঠাতে হবে। 

আবেদনের শেষ সময়: ৩১ অক্টোবর ২০২৩।

বিস্তারিত দেখুন এই লিংকে

 

গ্রন্থনা: আহমেদ হিমেল

 

Comments