ম্যাচ হারার পর মেজাজও হারালেন রোনালদো

ম্যাচের শুরু থেকে শেষ পর্যন্ত মাঠে ছিলেন পাঁচবারের ব্যালন ডি'অর জয়ী রোনালদো। তবে প্রত্যাশিত প্রভাব রাখতে পারেননি ৩৮ বছর বয়সী ফুটবলার।
ছবি: এএফপি

আল ইত্তিহাদের কাছে হেরে শিরোপার লড়াইয়ে পিছিয়ে পড়েছে আল নাসর। এতে স্বাভাবিকভাবেই হতাশ হওয়ার কথা দলটির সেরা তারকা ক্রিস্তিয়ানো রোনালদোর। তবে ম্যাচের পর মেজাজও নিয়ন্ত্রণে রাখতে পারেননি পর্তুগিজ ফরোয়ার্ড।

গতকাল বৃহস্পতিবার রাতে সৌদি আরবের প্রো লিগের ম্যাচে প্রতিপক্ষের মাঠে ১-০ গোলে পরাস্ত হয়েছে আল নাসর। ফলে আসরের পয়েন্ট তালিকার শীর্ষস্থান খুইয়েছে তারা। ২০ ম্যাচে দ্বিতীয় হারের তিক্ত স্বাদ পাওয়া ক্লাবটির পয়েন্ট ৪৬। তাদেরকে টপকে শীর্ষে উঠে যাওয়া আল ইত্তিহাদের অর্জন সমান ম্যাচে ৪৭ পয়েন্ট।

ম্যাচের শুরু থেকে শেষ পর্যন্ত মাঠে ছিলেন পাঁচবারের ব্যালন ডি'অর জয়ী রোনালদো। তবে প্রত্যাশিত প্রভাব রাখতে পারেননি ৩৮ বছর বয়সী ফুটবলার। শেষ বাঁশি বাজার পর হারে যাওয়ার দুঃখ জেঁকে ধরে তাকে। হেঁটে হেঁটে যখন তিনি মাঠ থেকে বের হচ্ছিলেন, তখন ক্ষোভে ফুঁসছিলেন তিনি।

সাইডলাইন পার হওয়ার পর রোনালদো পেরে ওঠেননি নিজের আবেগকে নিয়ন্ত্রণ করতে। মেজাজ হারিয়ে তিনি আচমকা সজোরে লাথি মারেন ডাগআউটের সামনে মাটিতে পড়ে থাকা কিছু প্লাস্টিকের পানির বোতলে। এরপর কোনো দিকে না তাকিয়ে চলে যান টানেলের ভেতরে। সেসময় রোনালদোকে আরও তাতিয়ে দেওয়ার জন্য গ্যালারিতে থাকা কিছু ভক্ত-সমর্থক 'মেসি, মেসি' বলে চিৎকার করছিলেন।

পরবর্তীতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অবশ্য হতাশা ঝেড়ে ঘুরে দাঁড়ানোর বার্তা দিয়েছেন রোনালদো, 'এই ফলে হতাশ। কিন্তু চলমান মৌসুম আর সামনে থাকা ম্যাচগুলো নিয়ে আমরা মনোযোগী। আল নাসর ভক্তদের তাদের সমর্থনের জন্য ধন্যবাদ। আমরা জানি, আপনারা আমাদের পাশে আছেন।'

Comments

The Daily Star  | English

Former planning minister MA Mannan arrested in Sunamganj

Police arrested former Planning Minister MA Mannan from his home in Sunamganj's Shatiganj upazila yesterday evening

3h ago