গৃহবধূকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

নরসিংদীর রায়পুরায় পারিবারিক কলহের জেরে এক গৃহবধূকে হত্যার অভিযোগ ওঠেছে তার স্বামীর বিরুদ্ধে। আজ রোববার ভোরে উপজেলার মাহমুদপুর এলাকায় ওই ঘটনা ঘটে।
মিরপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

নরসিংদীর রায়পুরায় পারিবারিক কলহের জেরে এক গৃহবধূকে হত্যার অভিযোগ ওঠেছে তার স্বামীর বিরুদ্ধে। আজ রোববার ভোরে উপজেলার মাহমুদপুর এলাকায় ওই ঘটনা ঘটে।

রায়পুরায় থানার উপ-পরিদর্শক আমিনুল ইসলাম দ্য ডেইলি স্টারকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত লাভলী আক্তার (৩০) রায়পুরা উপজেলার শ্রীনগর ইউনিয়নের আমান উল্লাহর মেয়ে। অভিযুক্ত স্বামী সুজন মিয়া (৩৫) একই উপজেলার মাহমুদপুর এলাকার মুজিবর রহমানের ছেলে।

স্থানীয়রা জানায়, বিভিন্ন বিষয়ে লাভলী আক্তারের সঙ্গে প্রায়ই ঝগড়া হতো তার শ্বশুর বাড়ির লোকদের। শনিবার দিবাগত রাত ১টার দিকে কয়েকদফা ঝগড়া হয় তাদের। রোববার ভোরে আবারো ঝগড়ার শব্দ শুনতে পায় প্রতিবেশীরা। পরে, সকালে ঘরে গলা ও শরীরে ছুরির আঘাত অবস্থায় লাভলীর মরদেহ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

ওই ঘটনার পর থেকেই লাভলী আক্তারের স্বামী সুজন মিয়াসহ শ্বশুর বাড়ির সবাই পলাতক আছেন। পারিবারিকে কলহের জেরেই এই হত্যাকাণ্ড বলে প্রাথমিকভাবে দাবী করছে পুলিশ।

রায়পুরা থানার পুলিশের উপ-পরিদর্শক আমিনুল ইসলাম বলেন, 'ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর থানার মর্গে পাঠানো হয়েছে। এখনো অভিযুক্ত কাউকে আটক করা যায়নি। চাকু দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাতের ফলে অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যুর ঘটনা ঘটেছে।

Comments

The Daily Star  | English

World Bank to provide $300m for clean air project: Rizwana

This initiative aims to strengthen air quality management and reduce emissions from key sectors

42m ago