‘পোড়ানোর ভয় দেখিয়ে’ স্কুলশিক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণ, কারাগারে ৪

শরীয়তপুরের নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান দ্যা ডেইলি স্টারকে এই তথ্য নিশ্চিত করেছেন।
শরীয়তপুর
স্টার ডিজিটাল গ্রাফিক্স

শরীয়তপুরের নড়িয়া উপজেলার একটি বিদ্যালয়ের দশম শ্রেণির এক শিক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। এ ঘটনায় ৪ তরুণকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- দুদুল সরদার, তুষার মাঝি, শাকিব ও নাহিদ।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান দ্যা ডেইলি স্টারকে এই তথ্য নিশ্চিত করেছেন।

মামলার অভিযোগপত্রে বলা হয়, ঈদের দিন বৃহস্পতিবার সন্ধ্যার দিকে উপজেলার চন্ডিপুর এলাকা থেকে ওই শিক্ষার্থীকে তুলে নিয়ে সুরেশ্বর এলাকায় একটি ঘরে আটকে রেখে শনিবার দুপুর পর্যন্ত ধর্ষণ করা হয়। পরে তাকে ছেড়ে দেওয়া হলে সে বাড়ি ফিরে আসে।

শনিবার তার বড় বোন বাদী হয়ে পাঁচ জনকে অভিযুক্ত করে নড়িয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। পুলিশ রাতে অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করে।

অভিযোগের বরাত দিয়ে আজ রোববার ওসি জানান, গ্রেপ্তার দুদুল সরদার ও তুষার মাঝি বৃহস্পতিবার মেয়েটিকে তুলে নিয়ে সুরেশ্বর দরবার শরিফের পাশের একটি টিনের ঘরে আটকে রাখে। পরে পদ্মার চরে নিয়ে আগুনে পুড়িয়ে ফেলার ভয় দেখিয়ে বৃহস্পতিবার ও শুক্রবার ধর্ষণ করে।

ওসি বলেন, 'ওই দুই তরুন শনিবার সকালে আরও তিন তরুনকে ডেকে নেয় । তারাও মেয়েটিকে ধর্ষণ করে। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে তাকে একটি অটো রিকশায় উঠিয়ে দেওয়া হয়।'

এ ঘটনায় গ্রেপ্তার ৪ জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্য অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান  ওসি মোস্তাফিজুর রহমান। আদালত মেয়েটির জবানবন্দি নিয়েছেন।

 

Comments

The Daily Star  | English

Julian Assange wins bid to appeal US extradition ruling

Hundreds of protesters had gathered outside the court ahead of what was a key ruling after 13 years of legal battles, with two judges asked to declare whether they were satisfied by US assurances that Assange, 52, could rely on the First Amendment right if he is tried for spying in the US

11m ago