৪ বছরের মেয়েকে হত্যা করে থানায় আত্মসমর্পণ করলেন মা 

জয়পুরহাটে ৪ বছরের শিশুকন্যা হেয়া পালকে মোবাইল চার্জারের তার গলায় পেঁচিয়ে হত্যার পর থানায় এসে আত্মসমর্পণ করেছেন মা মৌমিতা (৩০)।
Joypurhat Map
স্টার অনলাইন গ্রাফিক্স

জয়পুরহাটে ৪ বছরের শিশুকন্যা হেয়া পালকে মোবাইল চার্জারের তার গলায় পেঁচিয়ে হত্যার পর থানায় এসে আত্মসমর্পণ করেছেন মা মৌমিতা (৩০)।

আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে জয়পুরহাট শহরের বারিধারা এলাকায় এ ঘটনা ঘটে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হেয়ার বাবা বগুড়ার নন্দীগ্রাম উপজেলার আমরা গুহাইল গ্রামের বাসিন্দা নয়ন পাল জয়পুরহাটের পাঁচবিবি এলাকার একটি ব্যাংকে চাকুরি করেন। সেই সুবাদে তিনি স্ত্রী-সন্তানকে জয়পুরহাট শহরের থানার সামনে বারিধারা এলাকায় একটি বাসায় ভাড়া থাকেন।

নয়ন পাল প্রতিদিনের মতো অফিসে যাওয়ার পর এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পরে মা মৌমিতা থানায় এসে আত্মসমর্পণ করেন। 

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম দ্য ডেইলি স্টারকে বলেন, 'মৌমিতা থানায় এসে তার কন্যাশিশুকে হত্যার বিষয়টি জানালে আমরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করি। মৌমিতা এখন পুলিশ হেফাজতে আছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।'

তবে ঠিক কী কারণে মৌমিতা তার মেয়েকে হত্যা করেছেন- তা এখনো জানা যায়নি বলে মন্তব্য করেন সিরাজুল ইসলাম।

Comments

The Daily Star  | English

S Alam’s tax file shows no foreign income

S Alam Group owner Mohammed Saiful Alam’s 2022-2023 tax file is a puzzle. In that tax year, he declared personal assets worth Tk 2,532 crore, but did not show any personal bank loans from Bangladesh or his foreign income.

2h ago