দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ১৫

আহতদের দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
Dinajpur Map
স্টার ডিজিটাল গ্রাফিক্স

দিনাজপুরের পৃথক সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহীসহ ৩ জন নিহত ও প্রায় ১৫ জন আহত হয়েছেন। আহতদের দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ রোববার ফুলবাড়ী উপজেলা থেকে দিনাজপুরে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস সদর উপজেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পাঁচবাড়িহাট নামক স্থানে পৌঁছালে দুপুর ২টার দিকে একটি দ্রুতগামী ট্রাকের সঙ্গে সংঘর্ষে হয়। ওই ঘটনায় একজন নিহত ও ১০ জন আহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত আবু বক্কর (৩০) দিনাজপুর সদর উপজেলার গোয়ালপাড়া গ্রামের মৃত আস্তাব উদ্দিনের ছেলে। তিনি যাত্রীবাহী বাসের হেলপার ছিলেন। আহতদের উদ্ধার করে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দিনাজপুর শহর থেকে কাজ শেষে বাড়ি ফিরছিলেন মোটরসাইকেল চালক রুহুল আমিন। আজ দুপুর সাড়ে ১২টার দিকে দিনাজপুর-রংপুর মহাসড়কের চিরিরবন্দর উপজেলার চম্পাতলী এলাকায় যাওয়ার সময় পেছন থেকে একটি দ্রুতগামী মাইক্রোবাস ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

দশমাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিক হোসেন এই তথ্য নিশ্চিত করেন।

নিহত রুহুল আমিন (৩৮) দিনাজপুরের পার্বতীপুর উপজেলার বাঙ্গালীপাড়া গ্রামের জাকিরুল ইসলামের ছেলে। তিনি ৮ ইঞ্জিনিয়ার ব্যাটালিয়নের কর্পোরাল ছিলেন। সম্প্রতি তিনি ছুটি নিয়ে বাড়িতে এসেছেন বলে জানিয়েছে পুলিশ।

বিরামপুর উপজেলায় আব্দুল মালেক মন্ডল ও তার স্ত্রী দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা থেকে শনিবার রাতে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। রাত সাড়ে ৯টার দিকে ওই দম্পতি উপজেলার টাটাকপুর গ্রামে পৌঁছালে একটি পিকআপ ভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আব্দুল মালেক মন্ডলের অবস্থার অবনতি হওয়ায় তাকে রংপুরে রেফার করা হয়। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।  

Comments