রিমাল

পটুয়াখালীতে স্বজনদের উদ্ধার করতে গিয়ে যুবকের মৃত্যু

শরীফ সাঁতার কেটে ফুফুর ঘরে যাওয়ার সময় ঢেউয়ের তোড়ে ভেসে যান। একঘণ্টা পর সেখানেই শরীফের মরদেহ পাওয়া যায়।
ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে বাড়তি উচ্চতার জোয়ারের পানি বেড়িবাঁধ ভেঙে লোকালয়ে প্রবেশ করছে। ছবিটি রোববার পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার দক্ষিণ চর মোন্তাজ এলাকা থেকে তোলা। ছবি: স্টার

পটুয়াখালীর কলাপাড়ায় সাগরের জোয়ারের পানিতে ভেসে গিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। ঘূর্ণিঝড় রিমাল আঘাত হানার আগে ফুফু ও বোনকে নিরাপদ জায়গায় সরিয়ে নিতে গিয়ে ভেসে যান তিনি।

মারা যাওয়া মো. শরীফুল ইসলামের বাড়ি কলাপাড়ার অনন্তপাড়া এলাকায়। তিনি আজ দুপুরে কলাপাড়ার ধূলাসর ইউনিয়নের কাউয়ার চর এলাকায় সাগরের পানিতে ভেসে যান। একঘণ্টা পর শরীফের লাশ উদ্ধার করেন স্থানীয়রা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শরীফের ফুপু মাতোয়ারা বেগম কাউয়ার চর এলাকায় বসবাস করেন। ওই বাড়িতে তার বোনও ছিলেন। দুপুরে অনন্তপাড়া থেকে শরীফ তার বড় ভাই ও ফুফাকে নিয়ে বোন এবং ফুফুকে উদ্ধার করতে যান। তারা যখন কাউয়ার চরে পৌঁছান ততক্ষণে এলাকা ৫ থেকে ৭ ফুট পানিতে প্লাবিত ছিল। শরীফ সাঁতার কেটে ফুফুর ঘরে যাওয়ার সময় ঢেউয়ের তোড়ে ভেসে যান। একঘণ্টা পর সেখানেই শরীফের মরদেহ পাওয়া যায়।

ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে জোয়ারের পানি বেড়িবাঁধ ভেঙে লোকালয়ে প্রবেশ করছে। ছবিটি রোববার বরগুনার বেতাগী রাঙ্গাবালী উপজেলার বিবিচিনিএলাকা থেকে তোলা। ছবি: স্টার

মহিপুর থানার ওসি আনোয়ার হোসেন তালুকদার জানান, ঘটনাস্থলো পুলিশ পাঠানো হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Comments