ইউরোর আগে ফ্লু ভাইরাসে আক্রান্ত এমবাপে

কোচ দেশম সহ দলের আরও কয়েকজন খেলোয়াড় আক্রান্ত হয়েছেন ফ্লু ভাইরাসে

ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ শুরু হতে আর একদিনও বাকি নেই। এরমধ্যে দুশ্চিন্তা বেড়েছে ফরাসি কোচ দিদিয়ার দেশমের। হুট করেই ফ্লু ভাইরাসে আক্রান্ত হয়েছেন ফ্রান্সের সেরা তারকা কিলিয়ান এমবাপে। তার সঙ্গে এই ফ্লুতে আক্রান্ত হয়েছেন আরেক ফরোয়ার্ড কিংসলে কোমানও।

বৃহস্পতিবার দলীয় অনুশীলনে ছিলেন না এমবাপে ও কোমান। পরে জানা যায় ফ্লু ভাইরাসে আক্রান্ত হয়েছেন এই দুই ফুটবলার। জানা গেছে কোচ দেশম সহ দলের আরও কয়েকজন খেলোয়াড় অসুস্থ হয়ে পড়েছিলেন। জাতীয় দলের খেলোয়াড়রা একত্রিত হওয়ার পর থেকেই একে একে অনেকেই জ্বরে পড়েছেন।

এদিকে এই ফ্লুতে আক্রান্ত হওয়ার বিষয়টি জানিয়ে দলের আরেক তারকা ফরোয়ার্ড ওসমান দেম্বেলে বলেছেন, 'আমি এখন অনেকটা ভালো আছি। গত সপ্তাহে আমার জ্বর হয়েছিল। প্রথম আমিই জ্বরে আক্রান্ত হই। এখন ভালো আছি। বাকিরাও সুস্থ হয়ে উঠছে। দু-এক দিনের মধ্যে সবাই সুস্থ হয়ে যাবে।'

এদিকে ফ্রান্সের অনুশীলন দেখার জন্য আগের দিন ৪ হাজারেরও বেশি দর্শক উপস্থিত ছিল মাঠে। গাঁটের টাকা খরচ করা এই দর্শকদের বেশির ভাগেরই নজর ছিল এমবাপের উপর। কিন্তু মাঠে উপস্থিত ছিলেন না রিয়াল মাদ্রিদ তারকা। তবে দলের সঙ্গে অনুশীলন না করলেও জিমে একা ঘাম ঝরিয়েছেন এমবাপে।

আজ রাতেই স্বাগতিক জার্মানি ও স্কটল্যান্ডের মধ্যকার লড়াই দিয়ে শুরু হতে যাচ্ছে এবারের ইউরো। তবে অস্ট্রিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু ফরাসিদের ইউরো মিশন শুরু হবে আগামী সোমবার। 'ডি' গ্রুপের অপর দুই দল নেদারল্যান্ডস ও পোলান্ড।

Comments