শুরুর ধাক্কা সামলে জিতল রিয়াল, বেলিংহ্যামের জোড়া গোল

দুই ম্যাচে পূর্ণ ৬ পয়েন্ট নিয়ে তারা আপাতত আছে পয়েন্ট তালিকার শীর্ষে।
ছবি: রয়টার্স

বল দখল থেকে গোলমুখে শট নেওয়া– কোনোক্ষেত্রেই আলমেরিয়া খুব বেশি পিছিয়ে ছিল না। ফলে তুলনামূলক দুর্বল এই প্রতিপক্ষের বিপক্ষে কঠিন পরীক্ষার মুখে পড়তে হলো রিয়াল মাদ্রিদকে। সেই চ্যালেঞ্জ সামলে জয়ের হাসি নিয়ে মাঠ ছাড়ল তারা। দলটির পূর্ণ পয়েন্ট প্রাপ্তিতে গোল করে ও করিয়ে আলো কাড়লেন জুড বেলিংহ্যাম।

স্প্যানিশ লা লিগার ম্যাচে শনিবার রাতে আলমেরিয়ার মাঠে পিছিয়ে পড়েও ঘুরে দাঁড়িয়ে ৩-১ গোলে জিতেছে কার্লো আনচেলত্তির শিষ্যরা। রিয়ালের হয়ে জোড়া লক্ষ্যভেদ করেন তরুণ ইংলিশ মিডফিল্ডার বেলিংহ্যাম। নিজের দুই গোলের মাঝে ভিনিসিয়ুস জুনিয়রের গোলে অ্যাসিস্ট করেন তিনি। স্বাগতিকরা শুরুতেই এগিয়ে গিয়েছিল সার্জিও আরিবাসের গোলে।

এবারের গ্রীষ্মকালীন দলবদলে বরুশিয়া ডর্টমুন্ড ছেড়ে রিয়ালে যোগ দেওয়া বেলিংহ্যাম দ্রুত নতুন ঠিকানার সঙ্গে মানিয়ে নিচ্ছেন নিজেকে। আগের ম্যাচে লা লিগায় অভিষেকেও অ্যাথলেতিক বিলবাওয়ের বিপক্ষে জাল খুঁজে পেয়েছিলেন তিনি।

লা লিগার নতুন মৌসুমে আসরটির সফলতম ক্লাব রিয়ালের এটি টানা দ্বিতীয় জয়। দুই ম্যাচে পূর্ণ ৬ পয়েন্ট নিয়ে তারা আপাতত আছে পয়েন্ট তালিকার শীর্ষে। ২০টি ক্লাব নিয়ে আয়োজিত এই প্রতিযোগিতার তলানিতে অবস্থান আলমেরিয়ার। তারা হারল নিজেদের প্রথম দুটি ম্যাচেই।

Comments