৫ তারকার হাঁড়ির খবর

প্রিয় তারকাদের কাজ নিয়ে ভক্তদের যেমন আগ্রহ থাকে, তেমনি তাদের ব্যক্তিজীবনকে ঘিরেও বেশ আগ্রহ লক্ষ্য করা যায়। তাদের বিশেষ দিনগুলো কিভাবে কাটে, কী খেতে বা পরতে পছন্দ করেন- এ বিষয়গুলো জানতে আগ্রহী হন ভক্তরা।
Celebrity collage

প্রিয় তারকাদের কাজ নিয়ে ভক্তদের যেমন আগ্রহ থাকে, তেমনি তাদের ব্যক্তিজীবনকে ঘিরেও বেশ আগ্রহ লক্ষ্য করা যায়। তাদের বিশেষ দিনগুলো কিভাবে কাটে, কী খেতে বা পরতে পছন্দ করেন- এ বিষয়গুলো জানতে আগ্রহী হন ভক্তরা। তাই তারকারা ঈদের দিন কী ধরনের খাবার খেতে পছন্দ কিংবা তারা কোন বিশেষ খাবার রাঁধতে পারেন- সেসব কথা দ্য স্টার অনলাইনকে জানিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের এ সময়ের পাঁচ সেরা তারকা।

শাকিব খান

ঈদের দিন আমার মা লবস্টার দিয়ে এক ধরনের মালাইকারি রান্না করেন, যা আমার ভীষণ পছন্দের। আর বিফ রেজালা, ইলিশ পোলাও আর ডেজার্ট খেতেও ভালো লাগে। আমি নিজে ভালো চিকেন বিরিয়ানি রান্না করতে পারি। সময় পেলেই বিশেষ দিনগুলোতে রান্না ঘরে ঢু মারি। আমার জীবন একটা ছকে আটকে গেছে, যা আমি কখনো চাইনি। বলতে গেলে একটা খাঁচায় বন্দি হয়ে আছি। তবে এসবের পরও যখন দেখি আমার বিশেষ দিনগুলো নিয়েও সাধারণ মানুষ বা ভক্তরা বেশ আগ্রহী তখন জীবনটাকে সত্যিই অনেক সুন্দর মনে হয়।

মাহিয়া মাহি

ঈদুল আজহার দিনে আমার সবচেয়ে পছন্দ স্পাইসি যে কোনো খাবার। তবে তার থেকেও বেশি ভালো লাগে আমাদের বাসায় মেহমান এলে তাদের অ্যাপায়ন করাতে। ঈদের আগের দিন থেকে রান্না করা শুরু করি। গত ঈদে আমি কাস্টার্ড বানিয়েছিলাম। আর শাহি টুকুরা, কালোজাম, তান্দুরি চিকেন করার চেষ্টা করেছিলাম। যদিও সেগুলো পরে আর খাওয়া যায়নি!

আরিফিন শুভ

ঈদের দিনগুলোতে খাবারের তালিকায় নির্দিষ্ট কোনো ছক থাকে না। যা ইচ্ছে কিংবা যা যা ভালো লাগে সবই পেট পুরে খাই। ঈদের দিনে যা ইচ্ছে করে তাই খাই। কোনো ধরাবাঁধা নিয়ম থাকে না। ওজন কত বাড়বে তা নিয়ে ভাবি না।

একটা সময় নিজে কিছু কিছু রান্না করে খেতাম। রান্নার তালিকায় দেশীয় খাবারগুলো থাকে। ঈদের দিন মাংস ভুনা আমার সবচেয়ে প্রিয়। তবে এখন সময়ের অভাবে বিশেষ দিনগুলোতেও রান্না করা আর হয়ে উঠে না।

পরীমণি

ঈদুল আজহায় আমার সবচেয়ে প্রিয় খাবার হলো মাংস ভুনা। এটা যে কতো প্রিয় তা বলে বোঝাতে পারবো না। মাংস ভুনা দেখলে আর ডায়েটের কথা মনে থাকে না। মাংস ভুনা ছাড়া ঈদটা ঠিক ঈদ বলে মনে হয় না আমার কাছে। এছাড়াও, ঈদের দিন পোলাও খেতে ভালো লাগে আমার। আমার রান্না করতে খুব ইচ্ছা করে কিন্তু তা করা হয়ে উঠে না। আমার মা মানে ছোট খালা আমার সব প্রিয় রান্না করে দেন। যখন এগুলো রান্না হয় তখন আমি ঘুমিয়ে থাকি। তাই ইচ্ছা থাকলেও রান্না করা হয় না তেমন।

সিয়াম আহমেদ

ঈদুল আজহার দিনে মায়ের হাতে তৈরি যে কোনো ঝাল খাবার খেতে আমি পছন্দ করি। সাধারণত সব রকমের ঝাল খাবার আমার পছন্দ। আমি চেষ্টা করি ওই দিনটা পুরোটা সময় বাসায় থাকতে। কারণ মা তো অন্য সময় খাওয়ানোর সুযোগ বা সময় পান না। তিনি যেন মন খারাপ না করেন সে জন্য বাসাতেই খাই। আরেকটা কথা- আমি কিন্তু ভালো নুডুলস রান্না করতে পারি।

পরিবারের সবাইকে নিয়ে ঈদের আনন্দ উপভোগ করা আমার খুব প্রিয়।

Comments

The Daily Star  | English

At least 274 killed in Israeli strikes on Lebanon, health minister says

After some of the heaviest cross-border exchanges of fire since the hostilities flared, Israel warned people to evacuate areas where it said the armed movement was storing weapons

1h ago