‘ডুব’-এর উদ্বোধনী প্রদর্শনীতে থাকবেন ইরফান খান, জানালেন ফারুকী

অবশেষে আসছে “ডুব”! স্বস্তির নিঃশ্বাস ফেললেন নির্মাতা ও প্রযোজক। আগামী ২৭ অক্টোবর বাংলাদেশ ও ভারতসহ আরও কয়েকটি দেশে মুক্তি পাবে ছবিটি।
doob mahurat
ঢাকায় “ডুব” সিনেমার মহরত অনুষ্ঠানে কথা বলছেন ইরফান খান। পাশে (বামে) ছবিটির নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। এছাড়াও, উপস্থিত রয়েছেন অভিনেত্রী তিশা, রোকেয়া প্রাচী ও পার্নো মিত্র। ছবি: ফাইল ফটো

অবশেষে আসছে “ডুব”! স্বস্তির নিঃশ্বাস ফেললেন নির্মাতা ও প্রযোজক। আগামী ২৭ অক্টোবর বাংলাদেশ ও ভারতসহ আরও কয়েকটি দেশে মুক্তি পাবে ছবিটি।

আজ (৫ সেপ্টেম্বর) দুপুরে ডেইলি স্টার অনলাইনকে এমন তথ্য জানিয়েছেন ছবিটির নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী এবং এর বাংলাদেশ অংশের প্রযোজক আব্দুল আজিজ।

পরিচালক ফারুকী বলেন, “ছবিটির মুক্তির তারিখ বলিউড অভিনেতা ইরফান খানের অন্যান্য ছবির কাজ ও শিডিউল অনুযায়ী নির্ধারণ করা হয়েছে। তবে মুক্তির আগে বাংলাদেশে এর একটি প্রিমিয়ার শো অনুষ্ঠিত হবে। সেখানে উপস্থিত থাকবেন ইরফান খান।”

গত বছর ১৭ মার্চ “ডুব” ছবির শুটিংয়ে অংশ নিতে ইরফান খান ঢাকায় এসেছিলেন।

এ ছবিটিতে ইরফান খান ছাড়াও অভিনয় করেছেন বাংলাদেশের তিশা, রোকেয়া প্রাচী, ভারতের পার্নো মিত্র প্রমুখ।

বাংলাদেশের সেন্সরবোর্ড বিভিন্ন রকম যাচাই-বাছাই শেষে গত ৮ আগস্ট ছবিটির ছাড়পত্র দেয়।

বাংলাদেশ থেকে ছবিটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া এবং ভারত থেকে প্রযোজনা করেছে এসকে মুভিজ। অভিনয়ের পাশাপাশি ইরফান খান ছবিটির সহ-প্রযোজক হিসেবেও কাজ করছেন।

উল্লেখ্য, এ বছরে অনুষ্ঠিত ৩৯তম মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে “ডুব” কোমারস্যান্ত জুরি পুরস্কার লাভ করে। ছবিটির ইংরেজি নাম “নো বেড অব রোজেস”।

আরও পড়ুন:

‘ডুব’ ভাসছে ২৭ অক্টোবর

ভিডিও: ‘ডুব’ বির্তকে শাওনের যতো অভিযোগ

Comments

The Daily Star  | English

Six arrested for murder of army officer in Cox's Bazar

Lt Tanjim, 23, was stabbed to death during a drive to prevent a robbery incident in Chakaria

1h ago