নারায়ণগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

গতকাল রোববার রাত থেকে আজ বিকেল পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে।
accident_15.jpg
স্টার অনলাইন গ্রাফিক্স

নারায়ণগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। গতকাল রোববার রাত থেকে আজ বিকেল পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে।

আজ দুপুর দেড়টার দিকে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকায় বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী জয়দেব সাহা (৫৫) নিহত হন।

পুলিশ ও স্থানীয়রা জানান, জালকুড়ি এলাকায় একটি যাত্রীবাহী বাস সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দিলে জয়দেব সাহা গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. মাসুদ জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

আজ সকাল ৯টার দিকে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে বাসচাপায় নিহত হন সাইদুর রহমান (৪৩)। তিনি নগরীর পাইকপাড়ায় নিজ বাসা থেকে মোটরসাইকেল নিয়ে ঢাকার সারুলিয়া যাচ্ছিলেন বলে জানান স্বজনরা।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আযম বলেন, ঢাকামুখী হিমাচল পরিবহনের একটি বাস পেছন মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই আরোহীর মৃত্যু হয়। বাসটি জব্দ করা হয়েছে এবং চালককে আটক করা হয়েছে।

নিহত সাইদুর রহমানের স্ত্রী পাপিয়া আক্তার জানান, তাদের বাড়ি বাগেরহাট জেলায়। তারা পাইকপাড়া এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তার স্বামী অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের এরিয়া ম্যানেজার ছিলেন।

এর আগে রোববার রাতে নগরীর বাবুরাইল বউবাজার এলাকায় প্রাইভেটকারচাপায় পথচারী আলমগীর হোসেন (৪০) মারা যান। তিনি স্থানীয় একটি মিষ্টির দোকানের ম্যানেজার ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বউবাজার এলাকা দিয়ে আলমগীর হেঁটে যাওয়ার সময় রাস্তার পাশের গ্যারেজ থেকে বের হওয়া প্রাইভেটকারটি আলমগীরকে চাপা দেয়। গুরুতর অবস্থায় ঢামেক হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।

সদর মডেল থানার ওসি আনিচুর রহমান মোল্লা বলেন, স্বজনদের দাবির পরিপ্রেক্ষিতে রাতেই নিহতের মরদেহ বিনা ময়নাতদন্তে হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় কোনো অভিযোগ করেনি নিহতের পরিবারের সদস্যরা।

একই রাতে সিদ্ধিরগঞ্জের আদমজী এলাকায় ট্রাকচাপায় নিহত হন জিহাদ নামে এক যুবক। তিনি জামালপুর জেলার আব্দুর রাজ্জাকের ছেলে। তিনি আদমজী ইপিজেডের একটি পোশাক কারখানায় টেকনিশিয়ান হিসেবে কর্মরত ছিলেন বলে জানায় পুলিশ।

Comments

The Daily Star  | English

Interim govt to sit for dialogue with political parties from 2:30pm

According to government sources, Chief Adviser Prof Muhammad Yunus, along with other advisers, will take part in the dialogue from the government's side

5m ago