দলবদল: ফেরত পাওয়ার শর্ত রেখেই ফাতিকে বিক্রি করবে বার্সা

দলবদলের প্রতিদিনের সকল খবর নিয়ে দ্য ডেইলি স্টারের পাঠকদের জন্য এই আয়োজন।

ইউরোপের ক্লাব ফুটবলের আরেকটি জমজমাট মৌসুম প্রায় শেষ। এরই মধ্যে পরবর্তী মৌসুমের জন্য দল গোছানোর কাজ করতে ব্যস্ত হয়ে উঠেছে ক্লাবগুলো। উদ্দেশ্য নিজেদের শক্তি বাড়ানো ও ঘাটতি দূর করা। আসন্ন গ্রীষ্মকালীন দলবদলে অনেক প্রতিষ্ঠিত তারকা খেলোয়াড় চুক্তি নবায়ন করে থেকে যাবেন পুরনো ক্লাবে। আবার অনেকে পাড়ি জমাবেন নতুন ঠিকানায়।

শুধু তারকা খেলোয়াড় নয়, উদীয়মান ও তরুণ প্রতিভাদের দিকেও হাত বাড়াচ্ছে ক্লাবগুলো। কোচদেরও অনেকে দল পরিবর্তন করবেন। ফলে প্রতিদিনই আন্তর্জাতিক গণমাধ্যমে উঠে আসছে নতুন নতুন জল্পনা-কল্পনা। যার কিছু সত্যি হবে, আবার কিছু মিলিয়ে যাবে গুঞ্জন আকারেই। দলবদলের প্রতিদিনের এই সকল খবর নিয়ে দ্য ডেইলি স্টারের পাঠকদের জন্য এই আয়োজন।

ফেরত পাওয়ার শর্ত রেখেই ফাতিকে বিক্রি করবে বার্সা

আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে বেশ কিছু খেলোয়াড়ই বিক্রি করবে ফুটবল ক্লাব বার্সেলোনা। এ তালিকায় আছে আনসু ফাতিও। স্প্যানিশ সংবাদ মাধ্যম মুন্দো দিপোর্তিভোর সংবাদ অনুযায়ী, ফেরত পাওয়ার শর্ত রেখেই তাকে বিক্রি করবে কাতালানরা।

ফের রাফিনহাকে পাওয়ার দৌড়ে নিউক্যাসল

রাফিনহাকে বার্সেলোনা বিক্রির তালিকায় রাখার পরই তাকে পেতে আগ্রহ প্রকাশ করেছিল ইংলিশ ক্লাব নিউক্যাসল ইউনাইটেড। তবে মাঝে সরে গিয়েছিল তারা। স্প্যানিশ সংবাদ মাধ্যম দিয়ারিও স্পোর্তের সংবাদ অনুযায়ী, এই ব্রাজিলিয়ান উইঙ্গারকে পেতে ফের চেষ্টা চালাচ্ছে ম্যাগপাইরা। তার জন্য ৮০ মিলিয়ন ইউরো চায় বার্সেলোনা।

সাঞ্চোর জন্য ৫০ মিলিয়ন পাউন্ডের প্রস্তাব টটেনহ্যামের

ম্যানচেস্টার ইউনাইটেডের ইংলিশ ফরোয়ার্ড জাডন সাঞ্চোকে চায় টটেনহ্যাম হটস্পার্স। বৃটিশ সংবাদমাধ্যম দ্য ডেইলিস্টারের সংবাদ অনুযায়ী, তাকে পেতে ৫০ মিলিয়ন পাউন্ডের প্রস্তাব দিয়েছে ক্লাবটি। তবে সানডে এক্সপ্রেসের সংবাদ অনুযায়ী, ৬০ মিলিয়ন পাউন্ড পেলেই সাঞ্চোকে বিক্রি করবে ইউনাইটেড।

মাউন্টের জন্য ৬০ মিলিয়ন পাউন্ডের বেশি দিবে ইউনাইটেড

চেলসির ইংলিশ মিডফিল্ডারকে চায় ম্যানচেস্টার ইউনাইটেড। তবে গিভমিস্পোর্টসের সংবাদ অনুযায়ী, তার জন্য ৬০ মিলিয়ন পাউন্ডের বেশি খরচ করতে চায় না তারা।

মাগুয়েইরকে বিক্রি করতে চায় ইউনাইটেড

ম্যানচেস্টার ইউনাইটেডের ইংলিশ ডিফেন্ডার হ্যারি মাগুয়েইরকে ধারে পেতে আগ্রহী নিউক্যাসল ইউনাইটেড। তবে বৃটিশ সংবাদমাধ্যম দ্য সানের সংবাদ অনুযায়ী, তাকে ধারে নয়, বিক্রি করে দিতে চায় ইউনাইটেড।

Comments