দলবদল: নেইমারকে চায় চেলসি, পিএসজিতে চুক্তি নবায়ন করছেন না মেসি

নেইমারের জন্য খেলাইফির সঙ্গে বোহলির সাক্ষাৎ, পিএসজিতে চুক্তি নবায়ন করছেন না মেসি, রাশফোর্ডকে পর্যবেক্ষণ করছে আর্সেনাল, গুন্দোগানের সঙ্গে আলোচনায় বার্সেলোনা

মৌসুম শেষ হতে এখন ঢের বাকি। ট্রান্সফার উইন্ডো খুলতেও। কিন্তু আগামী মৌসুমের জন্য শক্তিশালী দল গড়তে বসে নেই ক্লাবগুলো। প্রতিদ্বন্দ্বী ক্লাবগুলোকে পেছনে ফেলতে আগেভাগেই খেলোয়াড়দের মন গলানোর চেষ্টায় লিপ্ত তারা। নিয়মিত যোগাযোগ চলছে খেলোয়াড়দের সঙ্গে। তাতে উঠে আসছে নিত্য নতুন গুঞ্জন। যার কিছু সত্যি হতে পারে, আবার কিছু মিলে যাবে হাওয়ায়। তারপরও ইউরোপীয় ফুটবলের প্রতিদিনের এ সকল সংবাদ শুনতে মুখিয়ে থাকেন ফুটবল ভক্তরা।

আর এ সকল কারণেই দল-বদলের বাজারের প্রতিদিনের গুঞ্জনগুলো তুলে ধরার চেষ্টা ডেইলিস্টারের পাঠকদের জন্য-

নেইমারের জন্য খেলাইফির সঙ্গে বোহলির সাক্ষাৎ

ব্যয় কমাতে আগামী গ্রীষ্মে বিক্রির তালিকায় নেইমারকে রেখেছে পিএসজি। তাকে পেতে আগ্রহী চেলসি। ফরাসি সংবাদমাধ্যম লা প্যারিসিয়ানের সংবাদ অনুযায়ী, ৩১ বছর বয়সী এ ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের সম্ভাব্য গ্রীষ্মকালীন স্থানান্তর নিয়ে আলোচনা করতে প্যারিসে পিএসজি সভাপতি নাসের আল-খেলাইফির সাথে দেখা করেছেন চেলসির মালিক টড বোহেলি।

পিএসজিতে চুক্তি নবায়ন করছেন না মেসি

চলতি মৌসুম শেষে পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ ফুরচ্ছে লিওনেল মেসির। ফরাসি সংবাদমাধ্যম লা'কিপের সংবাদ অনুযায়ী, পিএসজির সঙ্গে চুক্তির চুক্তির মেয়াদ বাড়ানোর বিষয়টি অনিশ্চিত হয়ে পড়েছে ফরাসি চ্যাম্পিয়নদের। ফলে এমএলএস দল ইন্টার মিয়ামিতে যাওয়ার দরজা খুলতে পারে ৩৫ বছর বয়সী এ আর্জেন্টাইনের।

রাশফোর্ডকে পর্যবেক্ষণ করছে আর্সেনাল

ইংলিশ ফরোয়ার্ড মার্কাস রাশফোর্ডের ওল্ড ট্র্যাফোর্ডে চুক্তি নিয়ে কিছুটা অনিশ্চয়তার মধ্যে পড়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ফুটবল ইনসাইডারের সংবাদ অনুযায়ী, ২৫ বছর বয়সী এ ফরোয়ার্ডের পরিস্থিতি পর্যবেক্ষণ করছে আর্সেনাল।

রাবিউতের সঙ্গে চুক্তি নবায়ন করতে চায় জুভেন্তাস

ইতালিয়ান সংবাদমাধ্যম ক্যাসিওমার্কেতোর সংবাদ অনুযায়ী, আদ্রিয়ান রাবিউতের সঙ্গে চুক্তি নবায়ন করতে মুখিয়ে রয়েছে জুভেন্তাস। তবে তার দাবির বার্ষিক ১০ মিলিয়ন ইউরো বেতন কমাতে চায় দলটি।

গুন্দোগানের সঙ্গে আলোচনায় বার্সেলোনা

চলতি মৌসুম শেষেই ম্যানচেস্টার সিটির সঙ্গে চুক্তির মেয়াদ ফুরচ্ছে জার্মান মিডফিল্ডার ইকাই গুন্দোগানের। মুফতে তাকে পেতে চেষ্টা চালাচ্ছে বার্সেলোনা। স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্দো দিপোর্তিভোর সংবাদ অনুযায়ী, এ ফুটবলারের এজেন্টের সঙ্গে আলোচনা করেছেন দলটির ফুটবল ডিরেক্টর মাতেউ আলেমানি।

Comments

The Daily Star  | English

Helicopter carrying Iranian President Raisi makes rough landing: media

A helicopter carrying Iranian President Ebrahim Raisi and his foreign minister made a rough landing on Sunday as it was crossing a mountainous area in heavy fog on the way back from a visit to Azerbaijan, Iranian news agencies said

31m ago