মেট্রোরেল সরকারের সাফল্যের মুকুটে আরেকটি হীরন্ময় পালক: কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, মেট্রোরেল সরকারের সাফল্যের মুকুটে আরেকটি হীরন্ময় পালক।
ওবায়দুল কাদের। ছবি: টেলিভিশন থেকে নেওয়া

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, মেট্রোরেল সরকারের সাফল্যের মুকুটে আরেকটি হীরন্ময় পালক।

আজ বুধবার সকাল ১১টায় উত্তরার ১৫ নং সেক্টরের খেলার মাঠে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। এর আগে সকাল ১১টা ৪ মিনিটে প্রধানমন্ত্রী মেট্রোরেলের নাম ফলক উন্মোচন করেন।

ওবায়দুল কাদের বলেন, আজ বাংলাদেশের জনগণের জন্য একটি আনন্দের দিন। রাজধানীবাসীর দীর্ঘ প্রতিক্ষিত স্বপ্ন পূরণের দিন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য ও সুদক্ষ নেতৃত্বে দেশের মানুষ একের পর এক অর্জন করছে স্বাধীনতার সুবর্ণ ফসল।

প্রধানমন্ত্রীর উদ্দেশে তিনি বলেন, মেট্রোরেলের উদ্বোধনের মধ্য দিয়ে আপনার সরকারের সাফল্যের মুকুটে যোগ হতে যাচ্ছে আরেকটি হীরন্ময় পালক।

কাদের বলেন, আজ মেট্রোরেল স্বপ্ন নয়। মেট্রোরেল দৃশ্যমান বাস্তবতা।

সবই তো আমরাই করছি উল্লেখ করে তিনি বলেন, মেট্রোরেল ঢাকায় প্রথম, চট্টগ্রামে বঙ্গবন্ধু টানেল প্রথম, ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে হয়ে আসছে সামনের বছর, এটাও প্রথম। ঢাকা থেকে গাজীপুর বাস র‌্যাপিড ট্রানজিটও প্রথম, আগামী বছর উদ্বোধন আপনিই করবেন আমরা আশা করে আছি। সবই শেখ হাসিনা করছেন।

মানুষ বলে, শেখে বেটি বিশ্বব্যাংকের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে আমরাও পারি। ইয়েস, ইউ ক্যান। মেট্রোরেল করে তিনি আবারও প্রমাণ করেছেন, ইয়েস! ইউ ক্যান। কেন আমরা পারবো না! আমরা বীরের জাতি। বিশ্বব্যাংক অপবাদ দিয়েছে, আমি বলতে চাই, আমরা বীরের জাতি, চোরের জাতি নই—বলেন কাদের।





Comments

The Daily Star  | English

Mob beating at DU: Six students confess involvement

Six students of Dhaka University, who were arrested in connection with killing of 35-year-old Tofazzal Hossain inside their hall on Wednesday, confessed to their involvement in the crime before a magistrate

2h ago