টঙ্গীতে ট্রাকচাপায় নানি-নাতনি নিহত

গাজীপুরের টঙ্গীতে ট্রাকচাপায় ব্যাটারিচালিত অটোরিকশায় থাকা নানি ও তার মাসের নাতনির নিহত হয়েছে। এ ঘটনায় ইজিবাইকচালক ও নিহত শিশুর মা আহত হয়েছেন।
দুর্ঘটনা
ছবি: স্টার অনলাইন গ্রাফিক্স

গাজীপুরের টঙ্গীতে ট্রাকচাপায় ব্যাটারিচালিত অটোরিকশায় থাকা নানি ও তার মাসের নাতনির নিহত হয়েছে। এ ঘটনায় ইজিবাইকচালক ও নিহত শিশুর মা আহত হয়েছেন।

আজ শুক্রবার বিকেল ৪টায় টঙ্গীর শিলমুন ক্যাথারসিস হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- ময়মনসিংহের নান্দাইল উপজেলার চরকমর গ্রামের আব্দুল বারেকের স্ত্রী বেগম রওশন আরা (৫০) ও তার নাতনি শিশু রাইসা ইসলাম (৬ মাস)। আহতরা হলেন নিহত শিশুর মা রিতা আক্তার (২৩) এবং ইজিবাইক চালক রুবেল মিয়া (৩২)।

ওসি আশরাফুল ইসলাম জানান, বেগম রওশন আরা মেয়ে রিতা আক্তার ও ৬ মাস বয়সী নাতনি রাইসা ইসলামকে নিয়ে ইজিবাইকে চড়ে জয়দেবপুর থেকে টঙ্গীর মরকুন এলাকায় মেয়ের বাসায় যাচ্ছিলেন। তাদের বহনকারী ইজিবাইকটি টঙ্গীর শিলমুন ক্যাথারসিস হাসপাতালের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ইজিবাইকটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে রওশন আরা ও তার কোলে থাকা শিশু রাইসা ইসলাম নিহত হয়।

তিনি আরও জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Comments

The Daily Star  | English

S Alam’s tax file shows no foreign income

S Alam Group owner Mohammed Saiful Alam’s 2022-2023 tax file is a puzzle. In that tax year, he declared personal assets worth Tk 2,532 crore, but did not show any personal bank loans from Bangladesh or his foreign income.

2h ago