বাংলামোটরে নুরুর নেতৃত্বাধীন গণ অধিকারের নেতাকর্মীদের এক ঘণ্টা অবস্থান

বাংলামোটরে অবস্থানকালে দলটির নেতাকর্মীরা বলেন, ইসির দেওয়া সব শর্ত পূরণ করার পরেও তাদের নিবন্ধন দেওয়া থেকে বঞ্চিত করা হয়েছে।
দলটির নেতাকর্মীরা বাংলামোটরে অবস্থান নেয়। ছবি: সাজ্জাদ হোসেন/স্টার

রাজনৈতিক দল হিসেবে নিবন্ধন না দেওয়ার প্রতিবাদে নির্বাচন কমিশনের দিকে নুরুল হক নুর নেতৃত্বাধীন গণ অধিকার পরিষদের নেতাকর্মীদের পদযাত্রায় পুলিশ বাধা দিলে তারা বাংলামোটর এলাকায় অবস্থান নেয়।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে বিজয় নগর এলাকায় দলীয় কার্যালয় থেকে তারা এই পদযাত্রা শুরু করে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে দ্য ডেইলি স্টারের প্রতিবেদক জানান, পল্টন-শাহবাগ পাড় হয়ে বাংলামোটরের দিকে এলে পুলিশ তাদের কর্মসূচিতে বাধা দেয়। এরপর দলটির নেতাকর্মীরা সেখানে বসে পড়েন। এতে ওই এলাকা ও আশেপাশে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। ঘণ্টাখানেক সেখানে থাকার পর দুপুর আড়াইটার দিকে তারা চলে যান।

বাংলামোটরে অবস্থানকালে দলটির নেতাকর্মীরা বলেন, ইসির দেওয়া সব শর্ত পূরণ করার পরেও তাদের নিবন্ধন দেওয়া থেকে বঞ্চিত করা হয়েছে।

Comments

The Daily Star  | English

Arrest warrant for Bera mayor: He was in plain sight for 33 months

Police did not arrest Pabna’s Bera municipality mayor SM Asif Shams for over two and a half years, even though he had an arrest warrant against him for his company’s failure to pay Tk 191.63 crore it owed the state.

13h ago