টাঙ্গাইলে আ. লীগ নেতার ওপর হামলার অভিযোগে মহাসড়ক অবরোধ

পুলিশ ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে আধ ঘণ্টা পর অবরোধ তুলে নেয় বিক্ষোভকারীরা। 
পুলিশ হামলার ঘটনায় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় বিক্ষোভকারীরা। ছবি: সংগৃহীত

টাঙ্গাইলের কালিহাতী উপজেলা পরিষদের নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও তার সমর্থকদের বিরুদ্ধে স্থানীয় এক আওয়ামী লীগ নেতার ওপর হামলা ও গাড়ি ভাঙচুরের ঘটনার অভিযোগে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। 

আজ শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে এলেঙ্গায় মহাসড়ক অবরোধ করলে মহাসড়কের উভয় লেনে কয়েকশ গাড়ি যানজটে আটকা পড়ে। 

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাজেদুল ইসলাম দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মহাসড়ক অবরোধের খবর পেয়ে কালিহাতী সার্কেল এএসপি ও থানার ওসির নেতৃত্বে একদল পুলিশ সেখানে গিয়ে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে আধ ঘণ্টা পর অবরোধ তুলে নেয় বিক্ষোভকারীরা। 

অবরোধকারী নেতাকর্মীদের অভিযোগ, বিকেলে কালিহাতীর নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান আজাদ সিদ্দিকী ও তার ছেলে আদর্শ সিদ্দিকীর নেতৃত্বে কালিহাতী হাসপাতালের কাছে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মালেক ভূঁইয়ার ও তার গাড়ির চালকের ওপর হামলা করা হয়। 

পরে কালিহাতী বাসস্ট্যান্ডে নেতাকর্মীদের উপস্থিতিতে বক্তৃতাকালে আজাদ সিদ্দিকী তাদের ওপর হামলা ও গাড়ি ভাঙচুরের পাল্টা অভিযোগ করে স্থানীয় প্রশাসনকে ঘটনার ব্যাপারে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আহ্বান জানান। 

যোগাযোগ করা হলে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক দ্য ডেইলি স্টারকে জানান, এ ঘটনায় কোনো পক্ষই এখন পর্যন্ত থানায় কোনো লিখিত অভিযোগ করেননি।

উল্লেখ্য, কৃষক-শ্রমিক-জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকীর ছোটভাই আজাদ সিদ্দিকী গত ২১ মের নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার মোল্লাকে পরাজিত করে কালিহাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।  
 

Comments