নাটোর

উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে অপহরণে ব্যবহৃত মাইক্রোবাস উদ্ধার, গ্রেপ্তার ১

মাইক্রোবাস তল্লাশি করে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র এবং উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মো. লুৎফুল হাবীব রুবেলের অসংখ্য লিফলেট, পোস্টার জব্দ করা হয়। রুবেল ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের শ্যালক।
উদ্ধারকৃত মাইক্রোবাস এবং এর ভেতর থেকে জব্দ করা দেশীয় অস্ত্র ও পোস্টার-লিফলেট। ছবি: সংগৃহীত

নাটোরের সিংড়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেনকে অপহরণের জন্য ব্যবহার করা মাইক্রোবাস উদ্ধার এবং এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মাইক্রোবাস তল্লাশি করে এর ভেতর থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র এবং উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মো. লুৎফুল হাবীব রুবেলের অসংখ্য লিফলেট, স্টিকার, ক্যালেন্ডার সম্বলিত পোস্টার জব্দ করা হয়।

এ সময় গ্রেপ্তার করা হয় সিংড়া উপজেলার চকপুর গ্রামের মৃত রবিউল্লাহ প্রামাণিকের ছেলে মো. আতাউর রহমানকে (৪৫)।

ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এম আবু সাদাদ জানান, শনিবার বিকেল সাড়ে ৫টায় তাকে গ্রেপ্তার করা হয়।

তবে এ বিষয়ে বিস্তারিত জানাতে রাজি হননি কোনো পুলিশ কর্মকর্তা।

পুলিশের পক্ষ থেকে দেওয়া প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, আসন্ন উপজেলা নির্বাচনে সিংড়া উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী ভুক্তভোগী মো. দেলোয়ার হোসেন পাশাকে অপহরণ ও মারধরের মামলায় সিংড়া থানার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে ঘটনার সঙ্গে জড়িত আতাউর রহমানকে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্য মতে, অপহরণ কাজে ব্যবহৃত কালো রংয়ের একটি মাইক্রোবাস আসামির বাড়ির গ্যারেজ থেকে উদ্ধার করা হয়।

এতে আরও বলা হয়, মাইক্রোবাসের ভেতর তল্লাশি করে দুটি চায়না চাপাতি, একটি চায়না টিপ চাকু, একটি বার্মিজ কাটার, দুটি দেশীয় রামদা, দুটি স্টিলের পাইপ, দুটি স্ট্যাম্প (লাঠি), একটি দেশীয় তৈরি চাপাতি, পলাতক আসামি সুজনের ড্রাইভিং লাইসেন্সসহ গাড়ির কাগজপত্র এবং উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী লুৎফুল হাবীব রুবেলের অসংখ্য লিফলেট, স্টিকার, ক্যালেন্ডার সম্বলিত পোস্টার উদ্ধার করা হয়।

উল্লেখ্য, লুৎফুল হাবীব‌ রুবেল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং শেরকোল ইউনিয়ন পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান। তিনি ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের শ্যালক।

 

Comments