গাজীপুর সিটি নির্বাচন পর্যবেক্ষণে ৪৪৩৫ সিসি ক্যামেরা

ইভিএমে টানা ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত।
নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল মো. আহসান হাবিব খান (অব), বেগম রাশেদা সুলতানা, মো. আলমগীর ও আনিছুর রহমান সকাল ৮টায় থেকে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন পর্যবেক্ষণ করছেন। ছবি: সংগৃহীত

নির্বাচন কমিশন সচিবালয়ে বসেই সিসিটিভি'র মাধ্যমে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন পর্যবেক্ষণ করছে নির্বাচন কমিশন (ইসি)। ৪ হাজার ৪৩৫টি সিসিটিভির মাধ্যমে ভোট পর্যবেক্ষণ করা হচ্ছে।

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল মো. আহসান হাবিব খান (অব), বেগম রাশেদা সুলতানা, মো. আলমগীর ও আনিছুর রহমান সকাল ৮টায় থেকে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন পর্যবেক্ষণ করছেন।

এদিকে, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ আজ বৃহস্পতিবার সকাল ৮টায় শুরু হয়। ইভিএমে টানা ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত।

মোট ৪ হাজার ৪৩৫টি সিসি ক্যামেরার মাধ্যমে নির্বাচন পর্যবেক্ষণ করা হচ্ছে। ১৮টি ডিজিটাল ডিসপ্লে বোর্ডের মাধ্যমে একই সঙ্গে ৪৬৬টি সিসি ক্যামেরায় ৪৬৬টি ভোট কক্ষ পর্যবেক্ষণ করা হচ্ছে। প্রতি ডিসপ্লে ১০ সেকেন্ড পরপর অটো রোটেড করে এভাবে ৪ হাজার ৪৩৫টি কেন্দ্রের ভোটগ্রহণ কার্যক্রম পর্যবেক্ষণ করা হচ্ছে। সিটি নির্বাচনে অস্থায়ী ভোট কক্ষ রয়েছে ৪৯১টি। প্রতিটি ভোট কক্ষে একটি  করে আর কেন্দ্র প্রতি দুটি করে সিসি ক্যামেরা স্থাপন করে নির্বাচন পর্যবেক্ষণ করা হচ্ছে।

 

Comments