একটা রুপার চেইনের জন্য ৭ বছরের শিশুকে বলাৎকারের পর হত্যা

আজ র‍্যাব এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানায়
গ্রেপ্তার আল আমিন। ছবি: সংগৃহীত

একটা রুপার চেইনের জন্য ঢাকার ধামরাইয়ে একটি সাত বছরের শিশুকে বলাৎকারের পর হত্যা করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব। মামলার প্রধান আসামি আল আমিনকে (২২) গ্রেপ্তারের পর জবানবন্দিতে হত্যার ঘটনা স্বীকার করেছে বলে জানানো হয়।

নিখোঁজের একদিন পর গতকাল মঙ্গলবার শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

আজ দুপুরে সাভারের নবীনগরে র‍্যাব ক্যাম্পে এক সংবাদ সম্মেলনে র‍্যাব-৪ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, জিজ্ঞাসাবাদে আল আমিন শিশুটির গলার রুপার একটি চেইন চুরির জন্য শিশুটিকে বলাৎকারের পর হত্যা করেছে বলে জানায়।

গ্রেপ্তার আল আমিনের বাড়ি মানিকগঞ্জ সদর থানার জয়রা গ্রামে।

লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, গত ৯ জুন সাত বছরের শিশু নিখোঁজের বিষয়ে র‍্যাব-৪ সাভার ক্যাম্পে একটি অভিযোগ করেন ভুক্তভোগীর বাবা। পরদিন বিকেলে ধামরাইয়ের কালামপুর বাজারের পাশের একটি কবরস্থানের পাশে জঙ্গলের ভেতর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। ওই ঘটনায় হত্যা জড়িতসন্দেহে আল-আমিনকে গ্রেপ্তার করে র‍্যাব।

জিজ্ঞাসাবাদে আল-আমিন জানিয়েছে, ৯ জুন বিকেলে শিশুটির গলায় রুপার চেইন দেখতে পেয়ে সেটি চুরি করতে শিশুটিকে চকলেট খাওয়ার প্রলোভন দেখিয়ে পাশের জঙ্গলে নিয়ে যায়। সেখানে প্রথমে শিশুটিকে বলাৎকার করে গলায় থাকা রুপার চেইনটি খুলে নেয়। ঘটনা আড়াল করতে শিশুটিকে শ্বাসরোধে হত্যা করে।

রাকিব মাহমুদ খান আরও বলেন, গ্রেপ্তার আল আমিন ছিনতাই ও ডাকাতির সঙ্গেও জড়িত।

Comments