লালমনিরহাটে কলেজশিক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণ

লালমনিরহাটে এয়ারপোর্ট এলাকায় এক কলেজশিক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণ করেছেন তিন দুর্বৃত্ত।
স্টার অনলাইন গ্রাফিক্স

লালমনিরহাটে এয়ারপোর্ট এলাকায় এক কলেজশিক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণ করেছেন তিন দুর্বৃত্ত। গতকাল শনিবার রাতে আহত অবস্থায় ওই কলেজশিক্ষার্থীকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করেছেন স্থানীয়রা।

এ ঘটনায় আজ রোববার দুপুরে লালমনিরহাট সদর থানায় অভিযোগ করেছেন শিক্ষার্থীর বাবা।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম দ্য ডেইলি স্টারকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, শনিবার বিকেলে কলেজশিক্ষার্থী তার প্রেমিকের সঙ্গে লালমনিরহাটের এয়ারপোর্ট এলাকায় বেড়াতে গিয়েছিলেন। প্রেমিকের ২ বন্ধুও তাদের সঙ্গে ছিল। তারা ৩ জন ধারাল ছুরি দেখিয়ে হত্যার হুমকি দিয়ে ওই কলেজশিক্ষার্থীকে এয়ারপোর্টের পাশে ভূট্টাখেতে নিয়ে যায় এবং সেখানে সংঘবদ্ধ ধর্ষণ করে।

'তাকে শারীরিকভাবে আঘাত করা হয়েছে। ওই শিক্ষার্থীর মোবাইল ফোন কেড়ে নিয়ে তাকে আহত অবস্থায় সেখানে ফেলে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা। তিনি কোনোরকমে ভূট্টাখেত থেকে বেরিয়ে মহাসড়কে এসে সংজ্ঞাহীন হয়ে পড়েন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে,' ওসি বলেন।

ওসি এরশাদুল আলম আরও বলেন, 'এ ঘটনায় লিখিত অভিযোগ পাওয়া গেছে। আসামিদের গ্রেফতার করার স্বার্থে তাদের নাম প্রকাশ করা যাচ্ছে না। খুব দ্রুত তাদের গ্রেফতার করা হবে। মেয়েটির চিকিৎসার খোঁজ রাখা হচ্ছে।'

জানতে চাইলে লালমনিরহাট সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরিএমও) ডা. সামিরা হোসেন চৌধুরী দ্য ডেইলি স্টারকে বলেন, 'মেয়েটি এখন আশঙ্কামুক্ত রয়েছে। তার চিকিৎসা চলছে। তাকে সংঘবদ্ধ ধর্ষণের আলামত পাওয়া গেছে।'

Comments