স্ত্রীর করা মামলায় ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে চার্জশিট

স্ত্রী ইশরাত জাহানকে নির্যাতন ও যৌতুক দাবির অভিযোগে দায়ের করা মামলায় বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার আল আমিন হোসেনের বিরুদ্ধে চার্জশিট দিয়েছে মিরপুর থানা পুলিশ।
al amin hossain
ছবি: ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড

স্ত্রী ইশরাত জাহানকে নির্যাতন ও যৌতুক দাবির অভিযোগে দায়ের করা মামলায় বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার আল আমিন হোসেনের বিরুদ্ধে চার্জশিট দিয়েছে মিরপুর থানা পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আল আমিনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন।

চার্জশিটে যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতনের অভিযোগে আল আমিনের বিরুদ্ধে আনা অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে এবং তাকে বিচারের আওতায় আনতে বলা হয়েছে।

গত বছরের ৬ সেপ্টেম্বর আত্মসমর্পণের পর আল আমিনকে ৮ সপ্তাহের আগাম জামিন দেন হাইকোর্ট।

২০ লাখ টাকা যৌতুকের দাবিতে আল আমিনের বিরুদ্ধে নির্যাতন ও শারীরিক নির্যাতনের অভিযোগ এনে একই বছরের ১ সেপ্টেম্বর মিরপুর থানায় অভিযোগ করেন ইশরাত।

একই বছরের ৭ সেপ্টেম্বর আল আমিনের স্ত্রী ইশরাত জাহান বাদী হয়ে পারিবারিক সহিংসতা (প্রতিরোধ ও সুরক্ষা) আইন, ২০১০ এর অধীনে প্রতি মাসে ১ লাখ টাকা ভরণপোষণ দাবি করে আদালতে আরেকটি মামলা করেন।

অভিযোগপত্রে ইশরাত বলেছেন, গত ২ বছর ধরে তার স্বামী তাদের ২ সন্তানের পড়াশোনার খরচসহ ভরণপোষণের ব্যবস্থা করেননি। তাছাড়া, আল আমিন স্ত্রী ও তার ২ সন্তানের দেখাশোনা করতে আসেননি।

অভিযোগপত্রে বলা হয়, গত ৩ সেপ্টেম্বর রাত ১০টার দিকে আল আমিনের মা ইশরাতকে ফোন করে জানান, তার ছেলে দাম্পত্য জীবন চালিয়ে যাবে না।

Comments

The Daily Star  | English

Dozens injured in midnight mayhem at JU

Police fire tear gas, pellets at quota reform protesters after BCL attack on sit-in; journalists, teacher among ‘critically injured’

2h ago