এসিল্যান্ডকে ছুরিকাঘাত: গ্রেপ্তার ৬ জনের আদালতে জবানবন্দি

সাভারে কলাপাড়া সহকারী কমিশনার (ভূমি) মো. আবুবক্কর সিদ্দিকীকে ছুরিকাঘাতের ঘটনায় গ্রেপ্তার ৬ জন আদালতে জবানবন্দি দিয়েছেন। 
স্টার অনলাইন গ্রাফিক্স

সাভারে কলাপাড়া সহকারী কমিশনার (ভূমি) মো. আবুবক্কর সিদ্দিকীকে ছুরিকাঘাতের ঘটনায় গ্রেপ্তার ৬ জন আদালতে জবানবন্দি দিয়েছেন। 

এদিকে মোটরসাইকেল ডাকাতির মামলায় গ্রেপ্তার ৬ জনের মধ্যে ৫ জনের ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

বৃহস্পতিবার সন্ধ্যায় দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেছেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা।

তিনি বলেন, এসিল্যান্ডকে ছুরিকাঘাতের ঘটনায় গ্রেপ্তার রাসেল ফকির, মো. নাঈম, মো. কামরুল হাসান সজিব আহমেদ, মো. আরমান এবং গোলাম মোস্তফাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের মধ্য গোলাম মোস্তফা বাদে বাকি সবার মোটরসাইকেল চুরির আরেকটি ঘটনায় সংশ্লিষ্টতা পাওয়া যায়।

পরে দুই মামলায় ৫ জনকে ও গোলাম মোস্তফাকে একটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়৷ 

গত সোমবার ঢাকায় অসুস্থ মাকে দেখে পটুয়াখালির কলাপারা উপজেলার এসিল্যান্ড  আবু বক্কর সিদ্দিকী সাভারের সিএন্ডবি এলাকায় লাইভস্টক একাডেমিতে ফিরছিলেন। রাত সোয়া ১১টার দিকে সিএন্ডবি ফুটওভার ব্রিজের সামনে অজ্ঞাত ৫/৬ জন তাকে ছুরিকাঘাত করে তার মানিব্যাগে থাকা নগদ টাকা, মোবাইল ফোন লুট করে নিয়ে পালিয়ে যায়। পরে পুলিশ অভিযুক্ত ৬ জনকে গ্রেপ্তার করে।

তাদের কাছ থেকে ৪টি সুইচ গিয়ার, ডাকাতি হওয়া মোবাইল ফোন, নগদ টাকা এবং মোবাইল বিক্রির ৫০০০ টাকা উদ্ধার করে পুলিশ।

এছাড়া গত ৪ নভেম্বর রাতে সাভারে থানা স্ট্যান্ড এলাকায় মেহেদি হাসান নামে এক মোটরসাইকেল আরোহীকে ছুরিকাঘাত ও অস্ত্রের মুখে জিম্মি করে মোটরসাইকেল ছিনিয়ে নেয় মামলার ৫ জন। পরে পুলিশ মোটরসাইকেলটি উদ্ধার করে।

Comments