৩ জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪

বরিশাল, মুন্সীগঞ্জ ও কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেনে।
Road Accident logo
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

বরিশাল, মুন্সীগঞ্জ ও কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেনে। আজ বুধবার এসব দুর্ঘটনা ঘটে।

দ্য ডেইলি স্টারের বরিশাল সংবাদদাতা জানিয়েছেন, বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার আটিপাড়ায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরও ছয় জন আহত হয়েছে।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাফর আহমেদ জানান, বিকেল তিনটায় ঢাকা থেকে ছেড়ে আসা বাস গ্রেট বিক্রমপুরের সঙ্গে বিপরীত দিক থেকে মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে বৃষ্টি আক্তার (১৭) নিহত হয়। আহতদের বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে, তাদের মধ্যে অন্তত দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

মুন্সীগঞ্জ সংবাদদাতা জানান, টংগিবাড়ী উপজেলার বেশনাল এলাকায় একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারালে দুই আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। আজ ভোরে উপজেলার কামারখাড়া সড়কের বেশনাল কবরস্থানের পাশের সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন মুন্সীগঞ্জ সদরের মহেশপুর এলাকার দ্বীন ইসলামের ছেলে মোকসেদ গাজী (২৭) ও তাতিকান্দি এলাকার মোহাম্মদ হান্নানের ছেলে নাসির সৈয়াল (২৬)।

টংগিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোয়েব আলী জানান, 'মোটরসাইকেলে তিনজন ছিলেন। বেপরোয়া গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটেছে। সংবাদ পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। দুইজনের মরদেহ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে রাখা হয়েছে।'

কুমিল্লা সংবাদদাতা জানিয়েছেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জিংলাতলী এলাকায় বাস দুর্ঘটনায় বাসচালক নিহত হয়েছেন।

দাউদকান্দি হাইওয়ে থানার এসআই আব্দুর রহিম বলেন, 'অতিবৃষ্টির কারণে এ ঘটনা ঘটেছে। বাসের চালক চাকা নিয়ন্ত্রণের জন্য ব্রেক চাপেন। এতে বাসটি পিছলে রাস্তার পাশের খাদে পড়ে উল্টে যায়। এ দুর্ঘটনায় বাসচালক ঘটনাস্থলেই নিহত হন। আহত হয়েছেন আরও ৫ থেকে ৬ জন।

নিহত বাসচালক চান্দিনা উপজেলার তুলাটুলি গ্রামের মনু মিয়া (৪৫)।

Comments