সড়ক দুর্ঘটনায় নিহত একই পরিবারের ৪ সদস্য, বাড়িতে শোকের মাতম

বুধবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের হরিতলা এলাকায় ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়।
নিহতদের বাড়িতে স্বজনদের শোকের মাতম। ছবি: মো. সোহরাব হোসেন

হবিগঞ্জের মাধবপুরে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীর একই পরিবারের চার সদস্য নিহত হয়েছেন। সেই বাড়িতে চলছে শোকের মাতম।

আজ বৃহস্পতিবার দুপুরে সরেজমিনে নিহতদের বাড়ি গলাচিপা উপজেলার বোয়ালিয়া গ্রামে গিয়ে দেখা যায়, মরদেহের জন্য অপেক্ষা করছেন স্বজনরা। পুরো বাড়ি স্বজনদের আহাজারিতে ভারি হয়ে উঠেছে।

এর আগে বুধবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের হরিতলা এলাকায় ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে প্রাইভেটকারে থাকা পাঁচজন নিহত হয়।

নিহতরা হলেন- গলাচিপা উপজেলার বোয়ালিয়া গ্রামের মৌজালী মৃধার ছেলে জামাল মৃধা (৪২) ও খোকন মৃধা (৩৫), নিহত জামাল মৃধার স্ত্রী কামরুন নাহার (৩০) ও ছেলে কাওসার (১২) এবং প্রাইভেটকারের ড্রাইভার বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার ইউনুস ব্যাপারীর ছেলে হারুন ব্যাপারী (৩৫)।

নিহত জামাল ও খোকনের মামা মো. সোনা মিয়া জানান, জামাল মৃধা ঢাকার সাভারে পরিবার নিয়ে থাকতেন। জামাল মৃধার ইলেক্ট্রনিক্সের দোকান ও খোকন মৃধা গার্মেন্টস কর্মী হিসেবে কাজ করতেন। কাওসার সপ্তম শ্রেণির শিক্ষার্থী। কাওসারের মানত থাকায় প্রাইভেটকারে পরিবারের সদস্যদের নিয়ে ঢাকা থেকে সিলেটে শাহজালাল (রা.) এর মাজারে যান তারা। ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের স্বজনরা আরও জানান, বৃহস্পতিবার গভীর রাতে বাড়িতে মরদেহ পৌঁছানোর কথা রয়েছে। আগামীকাল সকালে নিহতদের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে এবং পারিবারিক কবরস্থানে তাদের সমাহিত করা হবে।

এ ব্যাপারে গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফেরদৌস আলম খান বলেন, 'আমরা হবিগঞ্জ থানা পুলিশের সঙ্গে যোগাযোগ করেছি। তাদের হেফাজতে লাশ রয়েছে। মরদেহ পটুয়াখালীতে রাতের দিকে নিয়ে আসা হতে পারে।'

Comments