নারায়ণগঞ্জে অগ্নিকাণ্ডে একই পরিবারের ৬ জন দগ্ধ

‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বাড়িতে গ্যাস জমে সেখান থেকে আগুন লেগেছে।’
নারায়ণগঞ্জে অগ্নিকাণ্ডে একই পরিবারের ৬ জন দগ্ধ
স্টার ডিজিটাল গ্রাফিক্স

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সিদ্ধিরগঞ্জে একটি বাসায় আগুন লেগে একই পরিবারের ছয়জন দগ্ধ হয়েছেন।

গতকাল বুধবার রাতে নগরীর ১০ নম্বর ওয়ার্ডের বাঘপাড়া এলাকায় একটি টিনশেড ঘরে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

ঘরে জমা গ্যাস থেকে আগুনের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ৷

তারা হলেন—সুখী আক্তার (৩৩), তারে মেয়ে সাদিয়া আক্তার (১০), সুখীর বোন জান্নাতি আক্তার (১৮), ভাই আরিফ হাওলাদার (২১), ফুফাত বোন রহিমা আক্তার (৩২) ও রহিমার মেয়ে রিতু (১৩)।

বর্তমানে তারা রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন। ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম বলেন, রোগীদের মধ্যে রহিমা ৪৫ শতাংশ দগ্ধ হয়ে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রয়েছেন। সুখী ও জান্নাতি যথাক্রমে ১৭ ও ১৫ শতাংশ দগ্ধ হয়ে চিকিৎসাধীন। আর সাদিয়ার শরীরের পাঁচ শতাংশ, আরিফের তিন শতাংশ ও রিতুর ১০ শতাংশ দগ্ধ হয়েছে। প্রাথমিক চিকিৎসার পর তাদের পর্যবেক্ষণে রাখা হয়েছে।

দগ্ধ রহিমার স্বামী জাহাঙ্গীর হাওলাদার বলেন, তারা ও সুখীর পরিবার পাশাপাশি বাসায় ভাড়া থাকেন৷ সুখী দুই সপ্তাহ আগে সন্তানের জন্ম দেন৷ তাকে দেখতেই সবাই গতরাতে সুখীর বাসায় ছিলেন৷ সেই সময় আগুনের ঘটনা ঘটে৷

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক দ্য ডেইলি স্টারকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ঘরে জমে থাকা গ্যাস থেকে আগুন লেগেছে। তবে এ বিষয়ে তদন্ত করা হচ্ছে। বিষয়টি নিয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Comments