৫ নায়িকাকে নিয়ে যে ঘোষণা দিলেন শাকিব খান

নায়িকাদের মধ্যে ছিলেন পরীমনি, মিম, দীঘি, পূজা চেরি ও কেয়া পায়েল।
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার শীর্ষনায়ক শাকিব খান পাঁচ নায়িকাকে নিয়ে নিজের ব্যবসাপ্রতিষ্ঠান 'রিমার্ক' সংক্রান্ত নতুন একটি ঘোষণা দিয়েছেন।

নায়িকাদের মধ্যে ছিলেন পরীমনি, মিম, দীঘি, পূজা চেরি ও কেয়া পায়েল। তারা প্রত্যেকেই রিমার্কের বিভিন্ন পণ্যের শুভেচ্ছা দূত হিসেবে যুক্ত আছেন।

আজ শনিবার দুপুরে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এ উপলক্ষে 'রিমার্ক আপনজন' শীর্ষক এক সংবাদ সম্মেলন হয়। সেখানে এই আয়োজনের লোগো উন্মোচন করেন প্রতিষ্ঠানটির পরিচালক শাকিব খান। 

অনুষ্ঠানে শাকিব খান বলেন, 'ক্ষুদ্র ব্যবসায়ীদের পাশে দাঁড়ানোর উদ্দেশ্যে রিমার্কের নতুন উদ্যোগ ''আপনজন''। এটি এমন এক ব্যবসায়িক উদ্যোগ, যার সদস্য হলেই লাভবান হবেন ব্যবসায়ীরা। যেমন আপনজনের সদস্যরা রিমার্ক থেকে যত টাকা মূল্যের পণ্য কিনবেন ঠিক তত পরিমাণ অর্থই আর্থিক সহায়তা হিসেবে পাবেন।'

তিনি আরও বলেন, 'একটি দেশের ক্ষুদ্র ব্যবসায়ীদের বাদ দিয়ে উন্নয়নের দিকে পৌঁছানো যায় না। কারণ প্রান্তিক পর্যায়ে কোনো পণ্য পৌঁছে দেন তারাই। তাই তাদের মৃত্যু মানে শুধু একটি ব্যবসায়িক প্রতিষ্ঠান বন্ধ হয়ে যাওয়া নয়, বিশাল একটি ইন্ডাস্ট্রির স্বপ্ন পূরণের মাঝপথে মৃত্যুও। তাই আপনজন একটি ভালোবাসার উদ্যোগ। এর মাধ্যমেই ছোট, ক্ষুদ্র, মাঝারি ব্যবসায়ীদের পাশে সবসময় থাকবে রিমার্ক।'

Comments