১৩ জুন আমার পরীক্ষার রেজাল্ট দেবে: অপূর্ব

জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব অভিনীত নতুন ওয়েব সিরিজ ‘গোলাম মামুন’ মুক্তি পাচ্ছে ১৩ জুন।
কাজল। ছবি: সংগৃহীত

জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব অভিনীত নতুন ওয়েব সিরিজ 'গোলাম মামুন' মুক্তি পাচ্ছে ১৩ জুন। এটি পরিচালনা করেছেন শিহাব শাহীন। সিরিজটিতে নাম ভূমিকায় দেখা যাবে অপূর্বকে।

সম্প্রতি 'গোলাম মামুন' নিয়ে দ্য ডেইলি স্টারের সঙ্গে কথা বলেছেন অপূর্ব।

'গোলাম মামুন' মুক্তি পাওয়ার আগ মুহুর্তে কেমন লাগছে? 

অপূর্ব: পরীক্ষার রেজাল্ট বের হওয়ার মতো মনে হচ্ছে। পরীক্ষা তো দিয়েছি। ১৩ জুন আমার পরীক্ষার রেজাল্ট দেবে। অপেক্ষা করছি 'গোলাম মামুন' নামে নতুন ওয়েব সিরিজের পরীক্ষার রেজাল্টের জন্য।

'গোলাম মামুন' পরীক্ষার ফলাফল কেমন আশা করছেন? 

অপূর্ব: খুব ভালো ফলাফল আশা করছি। একশোতে একশো আশা করছি। দর্শকরা 'গোলাম মামুন'কে ভালোভাবে গ্রহণ করবেন। আমি ভীষণ আশাবাদী। পুরো টিম পরিশ্রম করেছেন। অসম্ভব রকমের কষ্ট করেছেন সবাই। আমিও করেছি। কষ্ট করলে কেষ্ট মেলে। সেজন্য ভেতরের বিশ্বাস থেকে বলছি কাজটি ভালো হয়েছে।

এখনকার ব্যস্ত ও জনপ্রিয় একজন নির্মাতা শিহাব শাহীন। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা? 

অপূর্ব: পরিচালক শিহাব শাহীনের সঙ্গে আমার বিশ বছরের চেনা-জানা, সম্পর্ক। তিনি অনেক ভালো পরিচালক। তার সম্পর্কে নতুন করে বলবার কিছু নেই। তার সাথে অনেক বেশি কাজ করেছি। আমার যত মাইলস্টোন কাজ আছে তার বেশিরভাগের পরিচালক শিহাব শাহীন। এবারের ওয়েব সিরিজও নতুনত্ব নিয়ে আসছে। পরিচালকে অবশ্যই ধন্যবাদ দিতে হচ্ছে।

গোলাম চরিত্রটি কতটা চ্যালেঞ্জিং ছিল? সহশিল্পী সাবিলা নূরকে নিয়ে বলুন।

অপূর্ব: ভীষণ চ্যালেঞ্জিং চরিত্র 'গোলাম মামুন'। যে কোনো চ্যালেঞ্জিং চরিত্র করতে ভালোবাসি। 'গোলাম মামুন' চরিত্রটির জন্য চ্যালেঞ্জ নিয়েছি। অনেক প্রস্তুতি নিয়ে অভিনয় করেছি। সাবিলা ভালো করেছেন এই সিরিজে। সহশিল্পী হিসেবে তিনি দারুণ।

আপনার অসংখ্য ভক্ত, অনুরাগী। তাদের উদ্দেশে কিছু বলুন।

অপূর্ব: দর্শকরা গোলাম মামুন দেখুক। দর্শকদের সাপোর্ট পেলে বড় বড় কাজ উপহার দিতে পারব। ভক্তদের বলব, আপনাদেরকে ভালোবাসি। আপনারাও ভালোবাসায় রাখবেন।

ক্যারিয়ারে অসংখ্য নাটকে অভিনয় করলেও অপূর্বকে এখনো 'বড় ছেলে' নামে ডাকা হয়। এটি সাড়া জাগানো একটি নাটক। 'গোলাম মামুন' মুক্তির আগেই অনেকে আপনাকে এই নামে ডাকতে শুরু করেছেন। বিষয়টি কীভাবে দেখছেন? 

অপূর্ব: কেউ যখন 'বড় ছেলে' নামে ডাকে কিংবা অন্যান্য চরিত্রের নাম ধরে ডাকে তখন খুবই ভালো লাগে। এটা তো একজন অভিনেতার বড় প্রাপ্তি। ভক্তদের ভালোবাসাকে আমি সম্মান করি।

Comments