ঈদে মুক্তি পাচ্ছে না সিয়াম-বুবলির জংলি

‘দর্শকের কাছে বিনীতভাবে দুঃখ প্রকাশ করছি।’
জংলি সিনেমার পোস্টার। ছবি: সংগৃহীত

ঈদুল আজহায় `জংলি' সিনেমা মুক্তির ঘোষণা দেওয়া হয়েছিল। গত ২৯ মার্চের অ্যানাউন্সমেন্ট পোস্টারেও ছিল সেই বার্তা। কিন্তু হঠাৎ করেই ঈদে মুক্তির মিছিল থেকে নিজেদের সরিয়ে নিয়েছে জংলি।

নির্মাতা এম রাহিম কারণ হিসেবে দ্য ডেইলি স্টারকে বললেন, 'টানা শুটিং করেছি আমরা। একইসঙ্গে ভারতে চলছিল ছবির পোস্ট প্রোডাকশনের কাজ। শুটিংয়ের পাশাপাশি ডাবিংও চলছিল ঢাকায়। মে মাসে আউটডোরে শুটিংয়ের সময় প্রচণ্ড গরমে ইউনিটের অনেকেই অসুস্থ হয়ে পড়েন। তবু আমরা কঠোর পরিশ্রম চালিয়ে গেছি।'

'সবশেষ ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে শুটিং বন্ধ রাখতে হয় আমাদের। পুরো একটি সেট ঝড়ে ভেঙে যায়। প্রকৃতির ওপর তো কারও নিয়ন্ত্রণ নেই। দর্শকদের যে সিনেমা আমরা উপহার দিতে চাই, সেই কোয়ালিটি অর্জন করা সম্ভব হবে না। সেই কারণে এই পিছিয়ে যাওয়া', যোগ করেন তিনি।

'শান' সিনেমা দিয়ে চলচ্চিত্র নির্মাতা হিসেবে অভিষেক হয়েছিল এম রাহিমের। প্রথম ছবি মুক্তির দুই বছর পর দ্বিতীয় সিনেমা নির্মাণে নেমেছিলেন তিনি। মুক্তির জন্য ঈদের মতো বড় উৎসবকেই বেছে নিয়েছিলেন।

তিনি বললেন, 'দর্শকের কাছে বিনীতভাবে দুঃখ প্রকাশ করছি। সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছেন জংলির জন্য। ঈদে না আসায় অনেকেই কষ্ট পাবেন। সবচেয়ে বেশি কষ্ট তো লেগেছে আমাদেরই। এতটুকু প্রতিশ্রুতি দিতে পারি, ঈদের পর পরই ভালো একটি ছবি নিয়ে হাজির হচ্ছি আমরা।'

জংলি সিনেমার মূল ভূমিকায় অভিনয় করেছেন সিয়াম আহমেদ। সিয়ামের বিপরীতে রয়েছেন শবনম বুবলি। আরও আছেন দিলারা জামান, শহীদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু, সোহেল খান, এরফান মৃধা শিবলু। ছবিটির চারটি গানের সুর ও সংগীত করেছেন প্রিন্স মাহমুদ।

Comments