সালমান শাহকে নিয়ে আসামি রুবি যা বললেন....

জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহের মৃত্যুকে বরাবরই হত্যা হিসেবে দাবি করছিলেন তাঁর মা নীলুফার চৌধুরী (নীলা চৌধুরী)। এবার সেই দাবিকেই সমর্থন করে একটি ভিডিও বার্তা প্রকাশ করেছেন সালমান শাহ হত্যা মামলার অন্যতম আসামি রাবেয়া সুলতানা রুবি।

জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহের মৃত্যুকে বরাবরই হত্যা হিসেবে দাবি করছিলেন তাঁর মা নীলুফার চৌধুরী (নীলা চৌধুরী)। এবার সেই দাবিকেই সমর্থন করে একটি ভিডিও বার্তা প্রকাশ করেছেন সালমান শাহ হত্যা মামলার অন্যতম আসামি রাবেয়া সুলতানা রুবি। তিনি বলেন:

“আসসালামু আলাইকুম। সালমান শাহ খুন… সালমান শাহ আত্মহত্যা করে নাই, সালমান শাহ খুন হয়েছে। আমার হাজবেন্ড এটা করায়ছে, আমার ভাইরে দিয়ে। আমার হাজবেন্ড এটা করায়ছে, সামিরার ফ্যামিলি এটা করায়ছে। আমার হাজবেন্ডরে দিয়ে আর সবাই মিলে। আর সবাই চাইনিজ মানুষ। সালমান শাহ আত্মহত্যা করে নাই। সালমান শাহ খুন হয়েছে। আমি রুবি এখানে ভাইগ্যা আছি। আমি ভেগে আছি। এই কেস যেন না শেষ হয়। আমি যেভাবে পারি আমি যেন ঠিকমত যেন আমি সাক্ষী দিতে পারি। আপনারা আমার জন্য দোয়া করেন। আমারে খুন করার চেষ্টা করা হচ্ছে। দয়া করে আমার জন্য দোয়া করেন। আমি ভাল নাই। আমি কি করব আমি জানি না। এতটুকু জানি, সালমান শাহ (ইমন) আত্মহত্যা করে নাই। ইমনরে সামিরা, আমার হাজবেন্ড ও সামিরার সমস্ত ফ্যামিলি সবাই মিলে খুন করছে। প্লিজ দয়া করে কিছু করেন। এই এরা কি মানুষ পুরা চাইনিজ কমিউনিটি আপনারা জানেন না। আমি পুরা ভেগে আছি… এখানে কোন রকমে। দয়া করে একটুখানি কারোরে জানান। কারোরে জানান যে এটা আত্মহত্যা না; এটা খুন। এটা খুন হইছে। আমার ভাই, ছোট ভাই রুমিরে দিয়ে খুন করানো হইছে। রুমি, রুমিরেও খুন করানো হইছে। আমি জানিনা রুমির কবর কোথায় আছে। রুমির যদি কবর থেকে তোলে, লাশ তুলে যদি ঠিকমত আবার পোস্টমর্টেম করে দেখা যাবে যে ওরে গলা টিপে মাইরা ফেলছে। এর মধ্যে আমার খালু মমতাজ হাসান আছে, খালাতো ভাই জুম্মা থাকতে পারে। আমার হাজবেন্ড চ্যান লিন চ্যান – জন চ্যান নামে বাংলাদেশের পরিচিত ছিল। সাংহাই চাইনিজ রেস্টুরেন্টের মালিক ছিল। ধানমন্ডি ২৭ নাম্বার রোডে। দয়া করে কারোরে জানান। আমি ভেগে আছি আমার জানের ওপরে। আমি লাস্ট মানুষ যে কিনা জানে যে এটা খুন। আর আমি এটা প্রমাণ করতে পারব ইনশাআল্লাহ। দয়া করে একটু সাহায্য করেন। একটু সাহায্য করেন। এই সাংঘাতিক অবস্থায় এরা আর আমারে বাসার মধ্যে খুন করার প্লান করছিল। আশে পাশে সমস্ত… সুযোগ পায় নাই। আমার জামাইরে আমি জিজ্ঞেস করেছিলাম যে তুমি আমারে খুন করতে চাও, না? ও বলছে যে খুন করলে তো তোরে আমি কবে খুন করে ফেলতাম। এইতো আমি জানি। এখনতো আমারে খুন করতে চায় কারণ এখন আবার কেস ওপেন হইছে। প্লিজ দয়া করে কিছু করেন। দয়া করে জানান। নীলা ভাবি, আপনার ছেলেরে খুন করা হইছে। আমার যা করার আমি করব। আমি ভেগে আছি ভাবি। নাইলে আমারেও মেরে ফেলত এরা। সবাই মিলে। লুসি, আমার হাজবেন্ড জন, সবাই মিলে আমার বাচ্চাটা, আমার বাচ্চা ভিকি আর আমার জানের ওপর...  অনেক জিনিস আছে ভাবি। দয়া করে কিছু করেন ভাবি। কিছু করেন, কিছু করেন। উহ, যেখানে যান ইনভেস্টিগেশন করেন। এটা খুন ছিল। ইমন আত্মহত্যা করে নাই। সালমান শাহ আত্মহত্যা করে নাই। সালমান শাহ আত্মহত্যা করে নাই ভাবি। সালমান শাহ আত্মহত্যা করে নাই, আপনার ছেলে আত্মহত্যা করে নাই। আপনার ছেলেরে খুন করা হইছে। আমার বাপরেও মনে হয় মাইরা ফেলছে ভাবি। আমি জানি না, আমার ভাইটারেও মাইরা ফেলছে মনে হয়। আর দয়া করেন, আল্লাহ, আপনি দয়া করেন। কিছু করেন। আসসালামু আলাইকুম, আবার। আল্লাহ হাফেজ, দোয়া ক..। বেঁচে থাকলে ইনশাল্লাহ দেখা হবে।”

আরও পড়ুন: সালমান শাহের মৃত্যু: মায়ের দাবি খুন, অস্বীকার শ্বশুরের

Comments

The Daily Star  | English

The urgent need to counter mob justice

Nearly two dozen people have reportedly been lynched by mobs in the last month and a half, according to media sources.

2h ago