৫ ভাইকে চাপা দেওয়া পিকআপ চালক সাইফুল ৩ দিনের রিমান্ডে

কক্সবাজার জেলার চকরিয়ার ডুলাহাজারায় পিকআপ চাপায় ৫ সহোদর নিহত হওয়ার ঘটনায় করা মামলার আসামি পিকআপ চালক সহিদুল ইসলাম সাইফুলকে ৩ দিনের রিমান্ডে দিয়েছেন আদালত।
পিকআপ চালক সহিদুল ইসলাম সাইফুল। ছবি: সংগৃহীত

কক্সবাজার জেলার চকরিয়ার ডুলাহাজারায় পিকআপ চাপায় ৫ সহোদর নিহত হওয়ার ঘটনায় করা মামলার আসামি পিকআপ চালক সহিদুল ইসলাম সাইফুলকে ৩ দিনের রিমান্ডে দিয়েছেন আদালত।

আজ রোববার দুপুরে চকরিয়ার জ্যেষ্ঠ বিচারিক হাকিম রাজীব কুমার দেব এ আদেশ দেন।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক সাফায়েত হোসেন দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেছেন।

পিকআপ চালক সহিদুল ইসলাম সাইফুল বান্দরবান জেলার লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের সাপেরগাড়া এলাকার বাসিন্দা।

পুলিশ পরিদর্শক সাফায়েত বলেন, 'সাইফুলকে গত শুক্রবার রাতে র‌্যাব ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে গ্রেপ্তার করে। পরে শনিবার রাতে চকরিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করে।'

তিনি বলেন, 'রোববার দুপুরে গ্রেপ্তার আসামি সাইফুলকে জিজ্ঞাসাবাদের জন্য চকরিয়ার জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।  শুনানি শেষে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।'

আজ রাতের মধ্যেই আসামিকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করা হবে বলে জানান তিনি।

গত ৮ ফেব্রুয়ারি ভোরে বাবা সুরেশ চন্দ্র সুশীলের মৃত্যুর ধর্মীয় আচার শেষে ৯ ছেলে-মেয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মালুমঘাট এলাকায় ৭ ভাই-বোনকে চাপা দেয় একটি পিকআপ।

এতে ঘটনাস্থলে ৪ ভাই ও সেদিন বিকেলে হাসপাতালে আরেক ভাইয়ের মৃত্যু হয়।

ঘটনায় আহত অন্য ভাই রক্তিম সুশীল চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউতে এবং বোন হীরা সুশীল মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালে চিকিৎসাধীন।

এ ঘটনায় মঙ্গলবার রাতে হতাহতদের ভাই পল্লব সুশীল বাদী হয়ে পিকআপ চালককে আসামি করে চকরিয়া থানায় মামলা দায়ের করেন। আদালত মামলাটি তদন্তভার দেন মালুমঘাট হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) আবুল হোসেনকে।

Comments

The Daily Star  | English

Floods cause Tk 14,421 crore damage in eastern Bangladesh: CPD study

The study highlighted that the damage represents 1.81 percent of the national budget for fiscal year (FY) 2024-25

15m ago