বিবিধ

পিকেকে রেস্টুরেন্ট থেকে বের করে দিলেন শাকিরার ভক্ত!

বার্সেলোনার একটি জাপানিজ রেস্টুরেন্টে খেতে গিয়েছিলেন জেরার্দ পিকে। বার্সেলোনার সাবেক স্প্যানিশ ফুটবলারের সঙ্গে ছিলেন তার নতুন প্রেমিকা ক্লারা চিয়া মার্তি। কিন্তু তাদেরকে পড়তে হয় বিব্রতকর এক পরিস্থিতিতে।
ছবি: সংগৃহীত

বার্সেলোনার একটি জাপানিজ রেস্টুরেন্টে খেতে গিয়েছিলেন জেরার্দ পিকে। সাবেক স্প্যানিশ ফুটবলারের সঙ্গে ছিলেন তার নতুন প্রেমিকা ক্লারা চিয়া মার্তি। কিন্তু তাদেরকে পড়তে হয় বিব্রতকর এক পরিস্থিতিতে।

পিকে ও তার বান্ধবীকে জোর করে সেখান থেকে বের করে দেওয়া হয়। এই ঘটনার পেছনে না থেকেও আছেন পিকের সাবেক প্রেমিকা শাকিরা। ওই রেস্টুরেন্টের মালিক নাকি কলম্বিয়ান গায়িকা শাকিরার পাঁড় ভক্ত!

স্প্যানিশ গণমাধ্যম মার্কা সম্প্রতি পিকের হেনস্তা হওয়ার এই খবর জানিয়েছে। তিনি ও ক্লারা যখন রেস্টুরেন্টের ভেতরে ঢোকেন, তখন ওয়েটাররা তাদেরকে খাবার পরিবেশন করতে অস্বীকৃতি জানান। শেষ পর্যন্ত তাদেরকে বেরই করে দেওয়া হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যম টিকটকে ওই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে পিকে ও ক্লারাকে তাদের গাড়িতে উঠে চলে যেতে দেখা যায়। বিব্রতকর অভিজ্ঞতার সম্মুখীন হয়ে রীতিমতো মুষড়ে পড়েছেন ক্লারা।

বিয়ে না করলেও পিকে ও শাকিরা প্রায় এক যুগ একসঙ্গে ছিলেন। তাদের দুটি সন্তান রয়েছে। শাকিরার সঙ্গে থাকাকালীনই নতুন সম্পর্কে জড়িয়ে পড়েন পিকে। সেটা শাকিরা জেনে যাওয়ার পর গত বছর জুনে আলাদা হয়ে যান তারা।

দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত ২০১০ ফুটবল বিশ্বকাপের সময় শাকিরা ও পিকের সম্পর্কের সূত্রপাত ঘটেছিল। সেসময় ফুটবলের সর্বোচ্চ আসরের অফিসিয়াল গান 'ওয়াকা ওয়াকা' গাইতে দেশটিতে গিয়েছিলেন শাকিরা।

৩৬ বছর বয়সী পিকে গত নভেম্বরে পেশাদার ফুটবল ক্যারিয়ারের ইতি টানেন। তিনি বার্সেলোনার হয়ে আটটি স্প্যানিশ লা লিগা ও তিনটি উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ জেতেন তিনি। স্পেনের বিশ্বকাপজয়ী স্কোয়াডের গুরুত্বপূর্ণ সদস্যও ছিলেন তিনি।

Comments

The Daily Star  | English
World Press Freedom Day 2024

Has Bangladesh gained anything by a restrictive press?

The latest Bangladesh Bank restriction on journalists is anti-democratic, anti-free press and anti-public interest.

8h ago