মোশাররফ করিম টানা ৭ দিন একই চ্যানেলে

অভিনেতা মোশাররফ করিমকে নিয়ে এবারো আরটিভির পর্দায় প্রচারিত হবে ‘মোশাররফ উৎসব’। সাতদিনের এই উৎসবটি শুরু হবে ঈদের দিন। এরপর প্রতিদিন রাত ৭টা ৫ মিনিটে প্রচারিত হবে তার অভিনীত নাটকগুলো।

অভিনেতা মোশাররফ করিমকে নিয়ে এবারো আরটিভির পর্দায় প্রচারিত হবে ‘মোশাররফ উৎসব’। সাতদিনের এই উৎসবটি শুরু হবে ঈদের দিন। এরপর প্রতিদিন রাত ৭টা ৫ মিনিটে প্রচারিত হবে তার অভিনীত নাটকগুলো।

মোশাররফ করিম অভিনীত নাটকগুলোর মধ্যে ঈদের দিন প্রচারিত হবে ‘তকদির’। নাটকটি রচনা করেছেন জুয়েল এলিন এবং পরিচালনা করেছেন শামস করিম।

mosharrof utsob career
‘ক্যারিয়ার’ নাটকের একটি দৃশ্য। ছবি: সংগৃহীত

ঈদের দ্বিতীয় দিন প্রচারিত হবে ‘ক্যারিয়ার’। এর রচনায় রয়েছেন ফজলুল সেলিম এবং চিত্রনাট্য ও পরিচালনায় রয়েছেন শামীম জামান।

ঈদের তৃতীয় দিন প্রচারিত হবে ‘ঠিকানা’। নাটকটি রচনা করেছেন সারওয়ার রেজা জিমি এবং পরিচালনা করেছেন তুহিন হোসেন। অভিনয় করেছেন মোশাররফ করিম, রিচি সোলায়মান প্রমুখ।

mosharrof utsob thikana
‘ঠিকানা’ নাটকের একটি দৃশ্য। ছবি: সংগৃহীত

ঈদের ৪র্থ দিন প্রচারিত হবে ‘ব্ল্যাক লাইট’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন আলম আশরাফ এবং অভিনয় করেছেন মোশাররফ করিম, তারিন প্রমুখ।

ঈদের ৫ম দিন প্রচারিত হবে ‘আস্থা’। জিয়াউর রহমান জিয়ার রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন মোশাররফ করিম, রোবেনা রেজা জুঁই, পুশল, ইলোরা গহর, কাদরি, সেলিন আহমেদ, হিমি হাফিজ প্রমুখ।

ঈদের ৬ষ্ঠ দিন প্রচারিত হবে ‘বুজুগ’। শাহজাদা মামুনের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন মোশাররফ করিম, আনিকা কবির শখ প্রমুখ।

ঈদের ৭ম দিন প্রচারিত হবে ‘গৃহশিক্ষক দিচ্ছি নিচ্ছি’। এটি পরিচালনা করেছেন তারিক হাসান। এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, জান্নাতুল পিয়া, তারেক স্বপন প্রমুখ।

Comments

The Daily Star  | English

Mob beating at DU: Six students confess involvement

Six students of Dhaka University, who were arrested in connection with killing of 35-year-old Tofazzal Hossain inside their hall on Wednesday, confessed to their involvement in the crime before a magistrate

2h ago