ভাই ব্রাদার এক্সপ্রেসের ৮ নাটক চ্যানেল আইতে

আসছে ঈদুল আজহায় চ্যানেল আইয়ের অনুষ্ঠানমালায় যোগ হচ্ছে মোস্তফা সরয়ার ফারুকীর দুটি নাটকসহ ‘ভাই ব্রাদার এক্সপ্রেস’-এর ছয়টি নাটক।
Bhai Brother Express
১৮ জুলাই ২০১৮, চ্যানেল আই ভবনে ‘ভাই ব্রাদার এক্সপ্রেস’-এর এক অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা। ছবি: সংগৃহীত

আসছে ঈদুল আজহায় চ্যানেল আইয়ের অনুষ্ঠানমালায় যোগ হচ্ছে মোস্তফা সরয়ার ফারুকীর দুটি নাটকসহ ‘ভাই ব্রাদার এক্সপ্রেস’-এর ছয়টি নাটক।

সরয়ার ফারুকী দীর্ঘদিন পর টেলিভিশনের দর্শকদের জন্য নাটক নির্মাণে ফিরে এসেছেন বলেও জানানো হয় ‘এক্সপ্রেস’-এর পক্ষ থেকে।

নাটক ছয়টির মধ্যে রয়েছে আনিসুল হকের ‘আয়েশা মঙ্গল’ উপন্যাস অবলম্বণে এবং মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় ‘আয়েশা’, রেদওয়ান রনির পরিচালনায় ‘পাতা ঝরার দিন’, আশফাক নিপুনের পরিচালনায় ‘সোনালী ডানার চিল’ এবং মাহমুদুল ইসলামের পরিচালনায় ‘দ্য আর্টিস্ট’।

এছাড়াও, আব্দুল্লাহ আল মুক্তাদির এবং ফাহাদ খানের পরিচালনায় ‘পাতলা খান লেনে বাঘ আসিয়াছিলো’, নাজমুল নবীন ও মাহমুদুল হাসান আদনানের পরিচালনায় ‘আজকে না হয় ভালোবাসো’ এবং মোমিন বিশ্বাস ও লোটাস মজুমদারের পরিচালনায় ‘লিটনের গরিবি ফ্ল্যাট’ থাকছে সেই তালিকায়।

এ আয়োজনের বিস্তারিত জানাতে আজ (১৮ জুলাই) চ্যানেল আই ভবনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, ইউনিলিভার বাংলাদেশ এর ডিরেক্টর (বিউটি এবং পারসোনাল কেয়ার) নাফিস আনওয়ার এবং মোস্তফা সরয়ার ফারুকীসহ নাটকগুলোর নির্মাতা, অভিনয়শিল্পী ও কলাকুশলীরা।

উল্লেখ্য, নাটকগুলোতে অভিনয় করছেন চঞ্চল চৌধুরী, তিশা, মেহজাবীন, ঈশিতা, সৈয়দ হাসান ইমাম, ইরেশ জাকের, সেওতি, সামিয়া অথৈ প্রমুখ।

Comments

The Daily Star  | English

Mob beating at DU: Six students confess involvement

Six students of Dhaka University, who were arrested in connection with killing of 35-year-old Tofazzal Hossain inside their hall on Wednesday, confessed to their involvement in the crime before a magistrate

3h ago