জামালপুরে যাত্রীবাহী ইজিবাইকে ট্রাকের ধাক্কা, নিহত ৩

‘ট্রাকটি শনাক্ত করা সম্ভব হয়নি। এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা (ইউডি) দায়েরের প্রস্তুতি চলছে।’
স্টার অনলাইন গ্রাফিক্স

জামালপুরের পৌর শহরে ট্রাকের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

আজ শুক্রবার সকাল ৬টায় শহরের বেলটিয়া টিউবওয়েলপাড় মোড় এলাকায় একটি যাত্রীবাহী ইজিবাইককে পেছন থেকে ট্রাক ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—বেলটিয়া কামিল মাদ্রাসার সহকারী শিক্ষক মোস্তাফিজুর রহমান (৫৫), ইজিবাইকচালক মেলান্দহ উপজেলার কাপাশহাটিয়া এলাকার রোকন মাহমুদ (৪৫) ও একই উপজেলার শেখ সাদী এলাকার মৃত আব্দুস সোবাহানের ছেলে আব্দুল মালেক (৫২)।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ট্রাকের ধাক্কায় ইজিবাইকচালক রোকন মাহমুদের ঘটনাস্থলেই মৃত্যু হয়। ইজিবাইকে চারজন যাত্রী ছিলেন, তাদের মধ্যে তিনজন গুরুতর আহত হন। ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে যান।

পুলিশ জানিয়েছে, শারীরিক অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক মোস্তাফিজুর রহমানকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। জামালপুর হাসপাতালে চিকিৎসাধীন আব্দুল মালেক সকাল ১১টার দিকে মারা গেছেন।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ফয়সল মো. আতিক তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, 'ট্রাকটি শনাক্ত করা সম্ভব হয়নি। এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা (ইউডি) দায়েরের প্রস্তুতি চলছে।'

Comments

The Daily Star  | English

Ex-president Badruddoza Chowdhury passes away

He breathed his last at 3:15am today while undergoing treatment at the Uttara Women’s Medical College

2h ago