রিকশার সারিতে নিয়ন্ত্রণহীন কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২

আজ সোমবার সকালে ঘোড়াঘাটের দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের রানীগঞ্জ বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
Road accident logo
প্রতীকী ছবি। স্টার অনলাইন গ্রাফিক্স

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি কাভার্ডভ্যান সড়কের পাশে দাঁড় করিয়ে রাখা রিকশার সারিতে ধাক্কা দেওয়ার পর দুইজন রিকশাচালক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

আজ সোমবার সকালে ঘোড়াঘাটের দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের রানীগঞ্জ বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ।

দুর্ঘটনায় নিহতরা হলেন- রংপুরের পীরগঞ্জ উপজেলার কুমারপুর গ্রামের আফজাল হোসেনের ছেলে আব্দুল গাফফার (৬৮) ও দিনাজপুরের বিরামপুর উপজেলার কোচগ্রামের ওমর আলীর ছেলে আনোয়ার হোসেন (৫০)। তারা দুজনেই রিকশাচালক।

ওসি আসাদুজ্জামান জানান, কাভার্ডভ্যানটি দিনাজপুরের দিকে আসছিল। এটি দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের রানীগঞ্জ বাজারে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারান। এতে কাভার্ডভ্যানটি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা অন্তত আটটি রিকশাভ্যানকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই গাফফার নিহত হন। আহত হন চারজন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাযন। সেখানে আহত আনোয়ার মারা যান।

ঘটনার পর মহাসড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে।

ঘোড়াঘাট থানার ওসি জানান, কাভার্ডভ্যানটি জব্দ করার পাশাপাশি এর চালক সিদ্দিককে (৪০) আটক করা হয়েছে। তিনি দিনাজপুর পৌরসভার রামনগর এলাকার শেখ ওসমানের ছেলে।

Comments

The Daily Star  | English

Ex-president Badruddoza Chowdhury passes away

He breathed his last at 3:15am today while undergoing treatment at the Uttara Women’s Medical College

30m ago