ঢাকা কলেজের সামনে পড়ে থাকা মরদেহ নীলফামারীর সবুজের

আঙুলের ছাপ দিয়ে পরিচয় শনাক্ত
ঢাকা কলেজের সামনে রক্তাক্ত মরদেহ
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল | স্টার ফাইল ফটো

রাজধানীর সায়েন্সল্যাব এলাকায় মঙ্গলবার সংঘর্ষের সময় ঢাকা কলেজের সামনে থেকে উদ্ধার করা মরদেহের পরিচয় শনাক্ত করা হয়েছে।

কোটা আন্দোলনের সহিংসতার নিহত সবুজ আলী (২৫) নীলফামারী সদরের বাদশা আলী ও সুরজা বানুর ছেলে।

নিউমার্কেট থানার উপ-পরিদর্শক মাহবুব আলী দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রাত সাড়ে ৯টার দিকে সিআইডির একটি দল ডাটাবেজ থেকে মরদেহের আঙুলের ছাপ নিয়ে তার পরিচয় শনাক্ত করেছে। নিহতের পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করার জন্য নীলফামারী সদর থানা পুলিশকে বলা হয়েছে।

আজ মঙ্গলবার বিকেলে ঢাকা কলেজের সামনে থেকে একজনের রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা কলেজের গেটের সামনে ২৫-২৬ বছর বয়সী একজন রক্তাক্ত অবস্থায় পড়ে ছিলেন। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে ভ্যানগাড়িতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায় দুই পথচারী।

বিকেলে ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া দ্য ডেইলি স্টারকে বলেন, ঢাকা কলেজের সামনে থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে যাকে আনা হয়েছে, কর্তব্যরত চিকিৎসক বিকেল সোয়া ৫টার দিকে তাকে মৃত ঘোষণা করেছেন। নিহতের সারা শরীর রক্তাক্ত ছিল। ময়নাতদন্ত শেষে তার মৃত্যুর কারণ জানা যাবে।

Comments

The Daily Star  | English
Mahmudullah

Mahmudullah announces retirement from T20Is after India series

Mahmudullah Riyad has announced that he will retire from T20Is after the completion of the ongoing three-match T20I series between Bangladesh and India. He made the announcement in the pre-match press conference before the second T20I in Delhi. 

1h ago