ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ দলে পরিবর্তন, ঢুকলেন মেয়ার্স

টি-টোয়েন্টি বিশ্বকাপের ওয়েস্ট ইন্ডিজ দলে একটি পরিবর্তন আনা হলো।
ছবি: এক্স

টি-টোয়েন্টি বিশ্বকাপের ওয়েস্ট ইন্ডিজ দলে একটি পরিবর্তন আনা হলো। চোটের কারণে এবারের আসরের বাকি অংশ থেকে ছিটকে গেলেন ব্র্যান্ডন কিং। তার শূন্যস্থান পূরণ করতে স্কোয়াডে যুক্ত হলেন কাইল মেয়ার্স।

শুক্রবার রাতে এই বদলের অনুমতি দিয়েছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। উইন্ডিজের বিশ্বকাপ দলে ব্যাটিং অলরাউন্ডার মেয়ার্স এতদিন ছিলেন স্ট্যান্ডবাই তালিকায়। এখন পর্যন্ত আন্তর্জাতিক পর্যায়ে এই সংস্করণে ৩৭ ম্যাচ খেলেছেন তিনি।

সেন্ট লুসিয়ায় গত বুধবার সুপার এইটে ক্যারিবিয়ানদের প্রথম ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে ব্যাটিংয়ের সময় চোট পান কিং। স্বস্তি অনুভব না করায় মাঠ ছেড়ে যেতে হয় তাকে। তখনই শঙ্কা দেখা দিয়েছিল তার বিশ্বকাপ শেষ হয়ে যাওয়ার। সেটাই সত্যি হয়েছে।

স্যাম কারানের ডেলিভারি ক্রিজ ছেড়ে বেরিয়ে মিড অফের দিকে মেরেছিলেন ওপেনার কিং। কিন্তু তৎক্ষণাৎই পিচের ওপর পড়ে যান তিনি। ফিজিও এসে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর কোনোমতে মাঠ ছেড়ে বেরিয়ে যেতে পারেন। এরপর আর ব্যাটিংয়ে নামতে পারেননি কিং। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড (সিডব্লিউআই) এক বিবৃতিতে বলেছে, তিনি ভুগছেন মাংসপেশির চোটে।

ছিটকে যাওয়ার আগে চলতি আসরে ব্যাট হাতে নিষ্প্রভ ছিলেন কিং। পাঁচ ম্যাচে ২১.৫০ গড় ও ১২৬.৪৭ স্ট্রাইক রেটে স্রেফ ৮৬ রান করেন তিনি। সর্বোচ্চ ৩৪ রানের ইনিংসটি তিনি খেলেছিলেন পাপুয়া নিউগিনির বিপক্ষে।

কিংয়ের বদলি মেয়ার্সের ওয়েস্ট ইন্ডিজ দলে যোগ দেওয়ার কথা রয়েছে শনিবার। সুপার এইটের দ্বিতীয় গ্রুপে বিশ্বকাপের সহ-আয়োজকরা নিজেদের শেষ ম্যাচ খেলবে আগামীকাল রোববার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। দুই ম্যাচে ২ পয়েন্ট নিয়ে সেমিফাইনালে ওঠার দৌড়ে টিকে আছে তারা।

Comments

The Daily Star  | English

Thousands suffer as flood persists in Sylhet; over 16,000 in shelters

While the flood situation in Sylhet had improved recently, incessant rain since Monday has caused flooding to recur, submerging the majority of the areas that had previously receded

22m ago