মাদক চোরাচালান নিয়ে দ্বন্দ্বে সোনারগাঁয়ে তরুণকে কুপিয়ে হত্যা

এ ঘটনায় অপর একজন আহত হয়েছেন।
নিহত ফজলে রাব্বী। ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মাদক চোরাচালান নিয়ন্ত্রণ নিয়ে দ্বন্দ্বে এক তরুণকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় অপর একজন আহত হয়েছেন।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মো. মোহসীন জানান, রোববার রাতে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি মজলিস গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ফজলে রাব্বী (২২) মোগরাপাড়া ইউনিয়নের আক্কাস আলীর ছেলে৷

এ ঘটনায় আহত মো. শাহ আলম স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি নিহত রাব্বীর বন্ধু।

নিহতের মা শাহানারা বেগম জানান, রাতে শাহ আলমের সঙ্গে তার ছেলে বাইরে যান। পরে তারা জানতে পারেন যে তার ছেলেকে কুপিয়ে জখম করা হয়েছে৷

মাদক চোরাচালানকারীরা পরিকল্পিতভাবে তার ছেলেকে হত্যা করেছে বলে অভিযোগ তার৷

আহত শাহ আলম জানান, রাতে দুই বন্ধু বাড়ি মজলিস এলাকায় পৌঁছলে র‍্যাবের বন্দুকযুদ্ধে নিহত সন্ত্রাসী হৃদয় ওরফে গিট্টু হৃদয়ের সহযোগী ফয়সাল অন্তুর নেতৃত্বে কয়েকজন তাদেরকে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর রাব্বী মারা যান।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, এক সময় একসঙ্গে মাদক চোরাচালান করলেও সম্প্রতি নিহত রাব্বীর সঙ্গে ফয়সাল অন্তুর দ্বন্দ্ব তৈরি হয়৷ উভয়পক্ষের মধ্যে কয়েকদিন আগে মারামারির ঘটনাও ঘটে৷

ওই ঘটনার জের ধরেই রাব্বীকে খুন করা হতে পারে বলে ধারণা পুলিশের৷

পুলিশ পরিদর্শক মোহসীন জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে৷ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Comments

The Daily Star  | English

S Alam’s tax file shows no foreign income

S Alam Group owner Mohammed Saiful Alam’s 2022-2023 tax file is a puzzle. In that tax year, he declared personal assets worth Tk 2,532 crore, but did not show any personal bank loans from Bangladesh or his foreign income.

38m ago