হাথুরুসিংহের উচ্ছ্বসিত প্রশংসা ইমরুলের (ভিডিও)

দ্য ডেইলি স্টারের ‘নন স্ট্রাইকার্স এন্ড ’ অনুষ্ঠানে এসে তিনি জানিয়েছেন তাদের দলের সাফল্যের পেছনের কথা। আন্তর্জাতিক ক্রিকেট নিয়ে নিজের ইচ্ছা আর পরিকল্পনাও জানিয়েছেন তিনি।

চন্ডিকা হাথুরুসিংহের অধীনে জাতীয় দলে বহু ম্যাচ খেলেছেন ইমরুল কায়েস। খেলেছেন অন্য কোচদের অধীনেও। তবে তার দেখা সেরা কোচ হাথুরুসিংহে। দ্য ডেইলি স্টারের সঙ্গে আলাপে, জাতীয় দল, বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সাফল্য ও নিজের ক্যারিয়ার নিয়ে কথা বলেছেন ইমরুল।

এবার বিপিএলে অধিয়ায়ক হিসেবে কুমিল্লার হয়ে তৃতীয় ট্রফি অর্জন করেন ইমরুল, সব মিলিয়ে জেতেন চতুর্থ শিরোপা। দ্য ডেইলি স্টারের 'নন স্ট্রাইকার্স এন্ড ' অনুষ্ঠানে এসে তিনি জানিয়েছেন তাদের দলের সাফল্যের পেছনের কথা। আন্তর্জাতিক ক্রিকেট নিয়ে নিজের ইচ্ছা আর পরিকল্পনাও জানিয়েছেন তিনি।

তার কথায় বিশষভাবে উঠে এসেছে দ্বিতীয় দফায় দায়িত্ব নিতে যাওয়া হাথুরুসিংহের প্রসঙ্গ। কোন রাখঢাক না রেখেই লঙ্কান কোচকে সেরা বলে রায় দিয়েছেন তিনি,   'আমি একটা কথা সব সময় বলি বাংলাদেশের ইতিহাসে যতগুলো কোচ এসেছে সবচেয়ে টেকনিক্যালি শক্ত হাথুরুসিংহে, উনাকে এই কারণে আমি পছন্দ করেছি বেশি। যদিও উনার সঙ্গে আমার এত ভালো সম্পর্ক ছিল না। কিন্তু ক্রিকেটীয় দিক থেকে বলি, হাথুরুসিংহে এমন একজন কোচ যার কাছ থেকে নিতে পারবেন আপনি অনেক কিছু, শিখতে পারবেন। যেগুলো অন্য কোচের থেকে আমি পাইনি।'

Comments