সাভারে অস্ত্র-ইয়াবাসহ গ্রেপ্তার ১

সাভারের আশুলিয়ায় একটি দেশীয় আগ্নেয়াস্ত্র ও ৪০০ পিস ইয়াবাসহ মো. স্বপন হোসেন (২৭) নামের এক ‘মাদক ব্যবসায়ীকে’ গ্রেপ্তারের কথা জানিয়েছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি) ।
স্টার অনলাইন গ্রাফিক্স

সাভারের আশুলিয়ায় একটি দেশীয় আগ্নেয়াস্ত্র ও ৪০০ পিস ইয়াবাসহ মো. স্বপন হোসেন (২৭) নামের এক 'মাদক ব্যবসায়ীকে' গ্রেপ্তারের কথা জানিয়েছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি) ।

আজ শনিবার সাভারে উত্তর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলন থেকে এ কথা জানান ওসি মো. রিয়াজ উদ্দিন আহমেদ। 

এর আগে গতকাল শুক্রবার রাত ৯টার দিকে আশুলিয়ার চাঁনগাও এলাকা থেকে স্বপন হোসেনকে আটক করা হয়। তিনি এই এলাকার মাছুম মাদবরের ছেলে এবং নিজ বাড়িতে রিকশা গ্যারেজের ব্যবসা পরিচালনা করতেন।

ওসি রিয়াজ উদ্দিন আহমেদ জানান, গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে চাঁনগাও এলাকায় পরিচালিত অভিযানে প্রথমে স্বপনের ঘর থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্য অনুসার ২ রাউন্ড গুলিসহ একটি শ্যুটার গান ও আরও ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ওসি বলেন, 'উদ্ধারকৃত অস্ত্র স্বপন কী কাজে ব্যবহার করতেন তা জানতে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। তার নামে আশুলিয়া থানায় একটি অস্ত্র মামলা ও একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।'

Comments

The Daily Star  | English

Saber Hossain Chowdhury arrested

The Detective Branch of police today arrested Saber Hossain Chowdhury, former environment forest and climate change minister and Dhaka-9 lawmaker, at the capital’s Gulshan

2h ago