‘কিছু শামীম ওসমানের লাশ দাফন হবে, তারপরও শেখ হাসিনাই প্রধানমন্ত্রী হবেন’

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গে আওয়ামী লীগের নারায়ণগঞ্জের রাজনীতিক শামীম ওসমান বলেছেন, ২০২৪-এ শেখ হাসিনাই আবারও প্রধানমন্ত্রী হবেন।
shaamiim-osmaan
ছবি: সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গে আওয়ামী লীগের নারায়ণগঞ্জের রাজনীতিক শামীম ওসমান বলেছেন, ২০২৪-এ শেখ হাসিনাই আবারও প্রধানমন্ত্রী হবেন।

জাতীয় শোক দিবসকে কেন্দ্র করে আজ শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লার ডিআইটি মাঠে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন। ফতুল্লা থানা আওয়ামী লীগ এ আলোচনা সভার আয়োজন করে।

শামীম ওসমান বলেন, লেভেল ক্রস করবেন না। লেভেল ক্রস করলে সবাই বুঝেন...আমি উনার (শেখ হাসিনা) কথা খুব বেশি শুনি, এ জন্য নারায়ণগঞ্জটা ঠান্ডা রাখি। এবার কিন্তু উনার কথা শুনবো না। জাতির পিতার কন্যার কথা শুনবো না। জবাব যদি দিতে হয় ওই ভাষায়—যে ভাষায় তুমি খেলবা, আমরা সে ভাষায় খেলবো।

তিনি আরও বলেন, শয়তান কখনো আল্লাহর সঙ্গে জিতে না। সে শুধু শয়তানি করতে পারে। শেখ হাসিনার ওপর আল্লাহর রহমত আছে। চ্যালেঞ্জ করলাম আমি, আল্লাহর ওপর ভরসা রেখে বলছি, কিছু ক্ষয় হবে, কিছু ডালপালা ভাঙবে, কিছু শামীম ওসমানের লাশ দাফন হবে, কিছু মানুষ আগুনে পুড়বে, কিছু বড় ধরনের ঘটনা ঘটবে, কিছু অর্থনৈতিক ধস নামানোর চেষ্টা করবে তারপরও ইনশাল্লাহ ২০২৪-এ শেখ হাসিনাই আবার প্রধানমন্ত্রী হবেন। ওইটুকু খোঁজ-খবর রেখে রাজনীতি করি।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উদ্দেশে শামীম ওসমান বলেন, বাড়াবাড়ি কইরেন না, 'মা' বইলা 'গো' কওয়ার সুযোগ পাবেন না। যে নেতা তার মায়ের জন্য আসে না, আপনি দেশের মানুষের জন্য ক্যামনে আসবেন?

Comments

The Daily Star  | English

Six state banks asked to cancel contractual appointments of MDs

The Financial Institutions Division (FID) of the finance ministry has recommended that the boards of directors of six state-run banks cancel the contractual appointment of their managing directors and CEOs..The six state-run banks are Sonali Bank, Janata Bank, Agrani Bank, Rupali Bank, BAS

57m ago