ফলাফল যাই হোক না কেন মেনে নেব: রিফাত

কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আরফানুল হক রিফাত ভিক্টোরিয়া কলেজিয়েট স্কুল কেন্দ্রে ভোট দিয়েছেন।
আওয়ামী লীগের মেয়র প্রার্থী আরফানুল হক রিফাত। ছবি: স্টার

কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আরফানুল হক রিফাত ভিক্টোরিয়া কলেজিয়েট স্কুল কেন্দ্রে ভোট দিয়েছেন।

আজ বুধবার সকাল সাড়ে ৮টার দিকে তিনি ভোট দেন।

ভোট দেওয়ার পর তিনি বিজয়ী হওয়ার প্রত্যাশা ব্যক্ত করে বলেন, 'ভোটের পরিবেশ খুবই সুন্দর। আমি ভোটারদের বলব কেন্দ্রে এসে ভোট দিতে।'

তিনি আরও বলেন, 'ফলাফল যাই হোক না কেন, আমি তা মেনে নেব।'

এবার কুমিল্লা সিটি নির্বাচনে ভোটার সংখ্যা ২ লাখ ২৯ হাজার ৯২০। তাদের মধ্যে নারী ভোটার ১ লাখ ১৭ হাজার ৯২, পুরুষ ভোটার ১ লাখ ১২ হাজার ৮২৬। আর হিজড়া ভোটার ২ জন।

এবারের নির্বাচনে মেয়র পদে ৫, সাধারণ কাউন্সিলর পদে ১০৬ ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৩৬ প্রার্থী হয়েছেন। সিটি করপোরেশনের ২৭টি ওয়ার্ডেই ইভিএমে ভোটগ্রহণ করা হচ্ছে।

এই নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আরফানুল হক রিফাত ও বিএনপি থেকে বহিষ্কৃত ও সদ্য বিদায়ী মেয়র মনিরুল হক সাক্কুর মধ্যে মূল প্রতিদ্বন্দ্বিতা হবে বলে ধারণা করা হচ্ছে।

Comments

The Daily Star  | English
87 killed in stampede at religious event in India

87 killed in stampede at religious event in India's Uttar Pradesh

At least 87 people were killed in a stampede that broke out at a religious congregation at a village in Hathras in India’s Uttar Pradesh state today

2h ago