দেশের জন্য কিছু করার সুযোগেই রাজনীতিতে অগ্নিমিত্রা পাল

ভারতের প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পাল বিজেপিতে যোগ দিয়েছেন। গতকাল (২৩ মার্চ) বিকালে কলকাতায় বিজেপি কর্মসমিতির বৈঠকে এই যোগদানের অনুষ্ঠান সম্পন্ন হয়।
Agnimitra Paul
বিজেপিতে যোগ দিয়েছেন ভারতের প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পাল। ছবি: স্টার

ভারতের প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পাল বিজেপিতে যোগ দিয়েছেন। গতকাল (২৩ মার্চ) বিকালে কলকাতায় বিজেপি কর্মসমিতির বৈঠকে এই যোগদানের অনুষ্ঠান সম্পন্ন হয়।

বিজেপিতে আসছেন বলে বেশ কিছুদিন ধরেই আলোচনায় ছিলেন ওই ডিজাইনার। এদিন তাকে রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ফুল ও উত্তরীয় পড়িয়ে দলের রাজনৈতিক সহকর্মী হিসেবে স্বাগত জানান।

অগ্নিমিত্রা পালকে চলমান ১৭তম লোকসভা নির্বাচনের প্রার্থী করতে পারে রাজ্য বিজেপি। যদিও এখনো বিষয়টি পরিষ্কার করা হয়নি।

কয়েক বছর আগে বিজেপিতে আসেন রূপা গঙ্গোপাধ্যায়, লকেট চট্টোপাধ্যায়ের মতো অভিনেত্রীরা। তারা দুজন এখন বিজেপির শীর্ষ নেতৃত্বের সারিতে অবস্থান করছেন। রূপা গঙ্গোপাধ্যায় সাংসদ এবং লকেট চট্টোপাধ্যায় রাজ্যের মহিলা বিজেপির সভানেত্রী এবং চলমান লোকসভা নির্বাচনের হুগলী আসনের বিজেপির প্রার্থীও।

শুধু অভিনেত্রীরাই নয়, অভিনেতা জয় ব্যানার্জি এবং সংগীতশিল্পী বাবুল সুপ্রিয়র মতো সেলিব্রেটিরাও রয়েছেন বিজেপিতে।

রাজ্য বিজেপিতে সব মিলিয়ে সেলিব্রেটির তালিকায় এখন যুক্ত হলেন অগ্নিমিত্রা পাল।

অগ্নিমিত্রা পাল বিজেপিতে যোগ দেওয়া প্রসঙ্গে দ্য ডেইলি স্টারকে জানান, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর রাজনৈতিক আদর্শ তাকে অনুপ্রাণিত করেছে। বিজেপির প্রতি বরাবরই তার দুর্বলতা ছিলেন। প্রায় ২২ বছর ধরে তিনি ডিজাইনের কাজ করছেন। খেলোয়াড়দের পোশাক ছাড়াও বহু বিখ্যাত অভিনেতা-অভিনেত্রীর পোশাকের ডিজাইন করেছেন। এবার সরাসরি রাজনীতিতে এসে দেশের জন্য কিছু করতে চান বলেও জানান অগ্নিমিত্রা পাল।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ আগামীতে আরও কয়েকজন সেলিব্রেটি বিজেপিতে যোগ দেওয়ার ইঙ্গিত দিয়েছেন। দ্য ডেইলি স্টারের সঙ্গে কথা বলতে গিয়ে তিনি বলেন, “দেখুন, এখন শুধু ট্রেলার দেখছেন ছবিটাই বাকি আছে। রাজ্য বিজেপি সামনে আরও অনেক বড় চমক দেখাবে।” তবে ঠিক আরও কে আসতে চলেছেন বিজেপিতে সেটা তিনি উল্লেখ করেননি।

যদিও অভিনেত্রী শ্রাবন্তি বিজেপিতে যোগ দিচ্ছেন বলে কলকাতার বহু গণমাধ্যমের খবর ছিলো। তবে এই খবরকে তিনি গুজব বলে উড়িয়ে দিয়েছেন।

Comments

The Daily Star  | English

Nahid denies claims of internet shutdown in CHT

There were isolated instances of temporary disruption, he says

56m ago