আমিনবাজারে আ. লীগের শান্তি সমাবেশ, থেমে থেমে গাড়ি চলছে মহাসড়কে

সমাবেশের মঞ্চ সড়কের সার্ভিস লেনের পাশে স্থাপন করায় মহাসড়কে থেমে থেমে চলছে যানবাহন।
সমাবেশের মঞ্চ সড়কের সার্ভিস লেনের পাশে স্থাপন করায় মহাসড়কে থেমে থেমে চলছে যানবাহন। ছবি: স্টার

রাজধানীর প্রবেশমুখ আমিনবাজারে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ শুরু হয়েছে। আজ মঙ্গলবার পূর্বঘোষিত নির্ধারিত সময় দুপুর ৩টায় এ সমাবেশ শুরু হয়।

সমাবেশ ঘিরে আমিনবাজার ট্রাক টার্মিনালের পাশে ঢাকা-আরিচা মহাসড়কের সার্ভিস লেনে মিছিল নিয়ে জড়ো হতে শুরু করেছেন আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। 

সমাবেশের মঞ্চ সড়কের সার্ভিস লেনের পাশে স্থাপন করায় মহাসড়কে থেমে থেমে চলছে যানবাহন।

সমাবেশকে কেন্দ্র করে সেখানে বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন আছে।

সড়কের সার্ভিস লেনের পাশে মঞ্চ স্থাপন করায় মহাসড়কে থেমে থেমে চলছে যানবাহন। ছবি: স্টার

জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের হাজারো নেতাকর্মী সমাবেশস্থলে এসে উপস্থিত হলেও, দুপুর সাড়ে ৪টা পর্যন্ত সমাবেশস্থলে পৌঁছাননি প্রধান অতিথি সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

উপস্থিত হয়েছেন ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, ঢাকা-২০ আসনের সংসদ সদস্য ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমেদ, সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

বিশেষ অতিথি থাকবেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম, জাহাঙ্গীর কবির নানক, দলের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম প্রমুখ।

'বিএনপি-জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে' ঢাকা জেলা আওয়ামী লীগ এ সমাবেশ আয়োজন করছে।

Comments