ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রদলকর্মী নয়নের মৃত্যুর প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ

ব্রাহ্মণবাড়িয়ার পুলিশের শটগানের গুলিতে আহত ছাত্রদলকর্মী নয়নের মৃত্যুর ঘটনায় ঠাকুরগাঁওয়ে প্রতিবাদ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি।
বিক্ষোভ মিছিল শেষে জেলা বিএনপি কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখছেন জেলা ছাত্রদলের সভাপতি মো. কায়েস। ছবি: কামরুল ইসলাম রুবায়েত

ব্রাহ্মণবাড়িয়ার পুলিশের শটগানের গুলিতে আহত ছাত্রদলকর্মী নয়নের মৃত্যুর ঘটনায় ঠাকুরগাঁওয়ে প্রতিবাদ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি।

আজ রাত ৯টার দিকে শহরের জেলা বিএনপির কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রদল সভাপতি মো. কায়েসসহ অন্যান্যরা। এসময় বক্তারা এ ঘটনার মৃত্যুর প্রতিবাদ জানান এবং যথাযথ ব্যবস্থা গ্রহণের মাধ্যমে অবিলম্বে দোষীদের শনাক্ত ও আইনের আওতায় এনে বিচার নিশ্চিত করার দাবি জানান।

উল্লেখ্য, আগামী ২৬ নভেম্বর কুমিল্লায় বিএনপির সমাবেশ সফল করতে অন্যান্য নেতা-কর্মীদের সঙ্গে নয়ন ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে লিফলেট বিতরণ করছিলেন। তখন পুলিশের সঙ্গে সংঘর্ষ শুরু হলে একপর্যায়ে পুলিশ শটগানের গুলিতে নয়ন গুলিবিদ্ধ হয়ে আহত হন বলে স্থানীয় বিএনপির দাবি। পরে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।ৎ

 

Comments

The Daily Star  | English

Dhaka’s Toxic Air: High levels of cancer-causing elements found

The concentration of cancer-causing arsenic, lead and cadmium in Dhaka air is almost double the permissible limit set by the World Health Organization, a new study has found.

51m ago